নির্বাচন সামনে রেখে সেলিমের মেধায় ,ঘুরে দাঁড়াচ্ছে  ময়মনসিংহ মহানগর জাপা

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ  সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম এর মেধায় ও কৌশলে  ঘুরে দাঁড়াচ্ছে জাতীয় পার্টি (জাপা) ময়মনসিংহ মহানগর শাখা । দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সাংগঠনিক কার্যক্রমকে আরো এগিয়ে নিতে কাজ করছেন ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির বিশ্বস্ত আস্থাভাজন আব্দুল আউয়াল সেলিম। শক্তিশালী বিরোধী দলের অবস্থান ধরে রাখতে পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের নেতৃত্বে দলটি ঐক্যবদ্ধ। আগামী দ্বাদশ সংসদ নির্বাচন জাপা ৩০০ আসনে প্রার্থী দেবে। সে লক্ষে ময়মনসিংহ সদরে আসনটি ধরে রাখতে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন সেলিমের নেতৃত্বে জাতীয় পার্টির নেতাকর্মীরা।  বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও উচ্ছ্বসিত করতে চাঙ্গা করা হচ্ছে মহানগরের প্রতিটি ওয়ার্ড কমিটি। দেওয়া হচ্ছে নতুন নেতৃত্ব।

তারই ধারাবাহিকতায় শনিবার (৫আগষ্ট) সন্ধ্যায়  জাতীয় পার্টির সুন্দর মহলস্থ দলীয় কার্যালয়ে ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির ৩৩ নং ওয়ার্ড  কমিটি গঠন কল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মহানগর জাতীয় পার্টির আহবায়ক ডাঃ কে আর ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম। পরে ওয়ার্ডের সকল নেতা কর্মীর উপস্থিতি ও সর্বসম্মতিত্বে মতিউর রহমান মতিকে সভাপতি ও মোহাম্মদ আমির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট একটি প্রস্তাবিত কমিটির অনুমোদন করা হয়।

 এসময় মহানগর জাতীয় পার্টির  সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম বলেছেন, জাতীয় পার্টিতে কোনো বিভক্তির প্রশ্নই ওঠে না। বরং আমরা রওশন এরশাদ এমপির নেতৃত্বে  ঐক্যবদ্ধভাবে আমাদের প্রয়াত নেতা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিষ্ঠিত জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ রাখতে বদ্ধপরিকর। ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার জন্য পার্টিকে সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেছেন পার্টির প্রধানপৃষ্টপোষক বেগম রওশন এরশাদ এমপি।  তিনি  বলেন , আমাদের প্রিয় নেত্রী বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে  পার্টি আগের চেয়ে অনেকটা চাঙ্গা ও শক্তিশালী  হয়েছে। আমরা দ্বাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।  আমাদের অনেক  নেতাকর্মী  রয়েছে। তাদেরকে ঐক্যবদ্ধ  করা হবে। কারণ আমরা এবার কারো উপর ভরসা না করে জনগণের ভোটে নির্বাচিত হতে চাই।নির্বাচন ঘনিয়ে আসায় নেতাকর্মীরা এখন পার্টি কার্যালয়ে ভিড় করছেন। যোগাযোগ রাখছেন। নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করছেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম ।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ নুরু, সাবেক কাউন্সিলর আব্বাস আলী তালুকদার,লাল মিয়া লাল্টু,শরীফুল ইসলাম খোকনসহ জেলা, মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।