নজরুল বিশ্ববিদ্যালয়  ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিমেলের উপর হামলা

স্টাফ রিপোর্টার: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের  সিনিয়র যুগ্ম আহবায়ক  হিমেল আহমেদ  বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল কর্মীদের সাথে দলীয়   কার্যক্রম শেষে ফেরার পথে বিশ্ববিদ্যালয় দ্বিতীয়  গেইট সংলগ্ন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের পিছনের রাস্তায় শরীফের চায়ের স্টলের সামনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে একটি মিছিল কেম্পাস থেকে বের হয়ে চাপাতি,দা,রড,স্টিল পাইপ  দিয়ে হিমেল আহমেদ সহ কয়েকজনের উপর হামলা চালায়। এসময় বাজারের ব্যবসায়ী আমিরুল  ফিরাতে এলে তার সাথে থাকা মোটর বাইকটি ভেঙে গুড়িয়ে দেয়।

 

এ সময় ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে, দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অতর্কীত সন্তাসী হামলায় গুরুতর আহত হিমেল ও আরও কয়েকজনকে স্থানীয়  ত্রিশাল উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

 

 

 খোঁজ নিয়ে জানা যায় ত্রিশাল ইউনিয়নের চিকনা মোড়ে ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশে বিশ্ববিদ্যালয়  ছাত্রলীগ হামলা করে সম্মেলন পন্ড করে দেয় এবং তিনশত অধিক চেয়ার ভাংচুড় করে। বেশ কয়েকজন আহত হয়। চিকনা মোড়ে হামলা শেষে মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পার হয়ে দ্বিতীয় গেইট দিয়ে বের হয়ে কেম্পাসে অবস্থানরত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হিমেল ও তার সাথে থাকা অন্যান্য নেতাকর্মীর উপর হামলা চালায়। এ বিষয়ে বিশ্বিবদ্যালয় ছাত্রদল আহবায়ক ও সদস্য সচিব  প্রশাসন বরাবর  হিমেলের উপর হামলার সুষ্ঠ তদন্ত চেয়ে প্রেস রিলিজ করে।