ত্রিশালে কালীর বাজার স্পোটিং ক্লাবের ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃঃ  বাংলাদেশের জাতীয় খেলা কাবাডি হলেও তেমন ফলপ্রসুর অবদান রাখতে পারেনি আমাদের ক্রীড়াঙ্গনে তেমনটি ফুটবলের ফলাফল ও আমাদের জাতিকে কোন সাফল্য দিতে পারেনি। তবে থেমে নেই আমাদের সোনার ছেলেদের সেই প্রচেষ্টা।কালের বিবর্তনে থমকে গেছে আমাদের পথ চলা ফেইসবুক আর ইউটুবে।আর নেশার কড়ালগ্রাস নষ্ট করছে আমাদের যুব সমাজকে।তার মাঝে এই অপসংস্কৃতি আর মাদকের থাবা থেকে আবার স্বাবাভিক জীবনে ফিরে আসতে হবে।ধরতে হবে দেশের থমকে যাওয়া জয় রথ। তারই প্রচেষ্টা আর প্রসারে দেশের বিভিন্ন ক্রীড়া সংগঠন আয়োজন করে বিভিন্ন টুর্ণামেন্টের।

তেমনি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নে অনুষ্ঠিত হল  ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা। উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে  কাঁঠাল ইউনিয়নের কালীর বাজার স্পোটিং ক্লাবের উদ্যগে ফাইনাল ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২১জানুয়ারী) কালীর বাজারে (উচ্চবিদ্যালয় মাঠে) দেশবরেণ্য ফুটবলারদে’র অংশগ্রহনে  কালী’র বাজার কিং ফুটবল ক্লাব বনাম মিশন ১১ এর মাঝে ফাইনাল খেলাটি’ অনুষ্ঠিত’ হয়।

কাঁঠাল ( ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি) নাজমুল হুদার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- বিশিষ্ঠ সমাজ সেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব শিল্পপতি আবুল কালাম।

বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন,কালীর বাজার ( সভাপতি,বণিক সমিতি) রফিকুল ইসলাম রফিক,(বিশিষ্ঠ সমাজসেবক) নূরে আলম ছিদ্দিকী, (সাধারণ সম্পাদক,ত্রিশাল উপজেলা প্রেসক্লাব) ফকরুদ্দীন আহমেদ, ( যুগ্ম সাধারণ সম্পাদক,ইউনিয়ন আওয়ামীলীগ) কামরুল হাসান নয়ন,( আহ্বায়ক,ইউনিয়ন কৃষকলীগ) আবুল হোসেন রকি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ( ৬নং ওয়ার্ড কাউন্সিলর,ত্রিশাল পৌরসভা ) দুলাল উদ্দিন দুলু মন্ডল,  (বিশিষ্ঠ সমাজসেবক) সোহেল মিয়া ও (মোটরযান শ্রমিক পরিবহন সংগঠন) মোকাম্মেল হোসেন।