জাককানইবিতে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আঁখি রানী দাস তিতলি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:: এখনি সময় নিজেকে পরিবর্তক করার। অার এই পরিবর্তন যেন নিজেদের ভবিষ্যৎ উন্নিতির জন্য হয় সেই লক্ষে কাজ করে যাচ্ছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) স্কিল ডেভেলপমেন্ট ক্লাব। প্রতিষ্ঠালগ্ন থেকেই নিজেদেরকে ভবিষ্যত প্রস্তুত করার কাজ করে আসছে এ ক্লাবটি। ইবনুল হায়দার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের উপদেষ্টা মোঃমিলন।

অনুষ্ঠানের শুরুতে ক্লাবের সার্বিক কার্যক্রমের তথ্যগুলো তুলে ধরা হয়। ক্লাবের সদস্যদেরকে অক্টোবর এবং নভেম্বর মাসের জন্য ১০ টি গ্রুপে ভাগ করা হয়েছিল। গ্রুপ লিডারগণ তাদের গ্রুপের কার্যক্রম সবার সামনে তুলে ধরেন এবং এসব গ্রুপের বিগত কার্যক্রমের উপর ভিত্তি করে বেস্ট গ্রুপ, বেস্ট লিডার লিডার সিলেক্ট করে তাদেরকে পুরষ্কৃত করা হয়।

ক্লাবের সাধারন সম্পাদক বলেন, ক্লাবের মূল উদ্দেশ্য নিজেদের স্কিল বৃদ্ধি করা। আর এরই দ্বারা বাহিকতায় গ্রুপভিত্তিক কাজ করার পরিকল্পনা তার মাথায় আসে। গ্রুপভিত্তিক কাজ করার উদ্দেশ্য যাতে আমরা আমাদের নিজেদের স্কিল বৃদ্ধি করতে পারি এবং এর মধ্যদিয়ে ক্লাবের উন্নতি ঘটাতে পারি।

ক্লাবের সভাপতি বলেন, ক্লাবটি আমাদের সবার, আমাদেরকে এই ক্লাবের পরিচর্যা করতে হবে যাতে করে এর মাধ্যমে আমরা আমাদেরকে ভবিষ্যৎ ক্লাব পরিচালনার যোগ্য ব্যাক্তি গড়ে তুলতে পারি এবং আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে আনতে পারি। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সাখাওয়াত হোসাইন।