ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘন্টায় মৃত্যু ১২,সুস্থ ৫৮ জন

 ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ০৭ জন এবং উপসর্গ নিয়ে ০৫ জনসহ মোট ১২ জন মারা গেছেন।আজ (রোববার) সকালে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করেছেন।

 করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের মকবুল মিয়া (৮২), সুমন মিয়া (৩৫),  হেদায়েত উল্লাহ (৭০), তাহামিনা আক্তার (৬০), প্রতিমা রানী (৭২), ফুলবাড়িয়া উপজেলার আব্দুল মান্নান (৬৫) ও ভালুকার তারা মিয়া (৫০)।

 করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন যারা -ময়মনসিংহ সদরের জাইমা নুর নাশরা (১৬), ইসহাক (৭৫), হালুয়াঘাট উপজেলার ইমদাদুল হক (৫৫), নেত্রকোনার কেন্দুয়ার শহর বানু (৬৫) ও মদনের মজনু রহমান (৮৫)।

ডাঃ মহিউদ্দিন খান মুন বলেন, করোনা ইউনিটে ২৩০ সিটের বিপরীতে ৪৫৯ জন রোগী ভর্তি আছেন। এবং আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ১৭ জন রোগী। নতুন করে ভর্তি হয়েছেন ৪৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ জন।

 শনাক্তের হারও এদিকে কিছুটা কমেছে। গত একদিনে ময়মনসিংহ জেলায় ০১ হাজার ২৩৫টি নমুনা পরীক্ষা করে ২২৪ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া গেছে। শনাক্তের হার ১৮ দশমিক ১৭ শতাংশ বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম।