মমেক হাসপাতালে করোনায় আক্রান্ত ২২৫,মৃত্যু ১৫

আনোয়ার সাদত জাহাঙ্গীর::ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে।সোমবার সকালে হাসপাতাল সূত্রে জানা যায়, মৃত এই ১৫ জনের মধ্যে মধ্যে ০৬ জন করোনা আক্রান্ত হয়ে এবং ০৯ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।এখন পর্যন্ত করোনা ইউনিটে মোট রোগী  আছেন ২৯৬ জন। এর মাঝে আইসিইউতে  আছেন ২০ জন, বাকিরা সাধারণ ওয়ার্ডে ভর্তি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মো. মহিউদ্দিন খান জানান, করোনা পজিটিভ হয়ে যারা মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহ সদরের কৃষ্টপুর এলাকার ফিরোজা খাতুন (৮০) ও সদরের রাবেয়া খাতুন (৭৪), মুক্তাগাছার বিমল কান্তি (৬২), নেত্রকোনার কমলাকান্দার আব্দুল করিম (১০১) ও সাতপাইয়ের দিদারুল ইসলাম এবং টাংগাইলের ধনবাড়ী এলকার রোকেয়া (৪৫)।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে করোনা ওয়ার্ডে সন্দেহজনক যারা মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহ সদরের ঝুনু বেগম (৬০),ফুলবাড়িয়ার কান্দানিয়ার সুমাইয়া (১৯), গৌরীপুরের শেখ সাদী (৫৫),ধনবাড়ী টাঙ্গাইলের রাবেয়া (৭০), ময়মনসিংহ  মোশররফ (৫৫), শম্ভুগঞ্জ এলাকার শেফালী (৩০), শেরপুর সদরের গোপাল পাল (৩২),  সুনামগঞ্জের ধর্মপাশার আলেয়া খাতুন (৬৫), জামালপুর সদরের  মোহাম্মদ আলি (৫৫)।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২১০ জনের। এর মাঝে র‌্যাপিট এন্টিজেন টেস্টে ১১২ জন  ও আরটিপিসিআর টেস্টে  ৯৮ জন রয়েছেন।