বালিপাড়ার নৌকার মাঝি বাদল চেয়ারম্যানের মনোনয়ন পত্র দাখিল

আরিফ রববানী ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ইউনিয়ন পরিষদের চার বারের নির্বাচিত জনপ্রিয় সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ বাদল। রবিবার (৩১শে অক্টোবর) দুপুরে ত্রিশাল উপজেলার  নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমাদান কালে তার সাথে এলাকার প্রায় শতাধিক হিন্দু মুসলিম ভোটাররা সঙ্গে ছিলেন।

এলাকাবাসী বলেন- আমরা বালিপাড়া ইউনিয়নের উন্নয়নের স্বার্থে চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল  কে ইউনিয়নের চেয়ারম্যান  হিসেবে ভোট দিয়ে নির্বাচিত করবো। আমরা বিশ্বাস করি গোলাম মোহাম্মদ বাদল  চেয়ারম্যান  হলে এলাকার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে । আসন্ন ইউপি নির্বাচনে দলমত-নির্বিশেষে এলাকার উন্নয়নের স্বার্থে আমরা তাকে চেয়ারম্যান  হিসেবে দেখতে চাই। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে। এলাকার উন্নয়নে মো. গোলাম মোহাম্মদ বাদল চেয়ারম্যান কে আবারও এলাকাবাসীর সুযোগ দেওয়া উচিত বলে গণ্যমান্য ব্যক্তিবর্গরা মনে করেন।

চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল  বলেন- আমি এপর্যন্ত চারবার বালিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়েছি,জনগণের ভোট ও ভালবাসায়,এবারো ‘আমি আশাবাদী। নির্বাচনে জয়ী হয়ে আমার ইউনিয়নে উন্নয়নমূলক কাজ করে জনগণের ইচ্ছা পূরণ করতে সক্ষম হব। এ ছাড়া সমাজে অবহেলিত প্রতিবন্ধীদের সাহায্য-সহযোগিতায় কাজ করতে পারব ইনশাআল্লাহ।