ত্রিশালের বালিপাড়ায় পিতার জন্য নৌকায় ভোট চাইলেন চেয়ারম্যান পুত্র আদনান

আরিফ রববানী, ময়মনসিংহ::ময়মনসিংহের ত্রিশালে বিভিন্ন ইউনিয়নে বইছে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনী আমেজ। শুক্রবার প্রতীক বরাদ্ধের মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছে প্রার্থী ও তাদের স্বজনরা। আসন্ন ২৮শে নভেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে  উপজেলার বালিপাড়া ইউনিয়নে ক্রীড়াপ্রতিযোগীতানুষ্ঠানে পিতার জন্য নৌকা মার্কায় ভোট ও দোয়া চাইলেন চেয়ারম্যান  প্রার্থী  ও চার বারের নির্বাচিত সফল বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোহাম্মদ বাদল এর পুত্র ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত উল্লাহ আদনান।

ক্রীড়াপ্রতিযোগিতার উদ্ভোধনী বক্তব্যে চেয়ারম্যান পুত্র শাহদাত উল্লাহ আদনান  বলেন,তার পিতা গোলাম মোহাম্মদ বাদল চার বারের নির্বাচিত জনপ্রিয় ও সফল চেয়ারম্যান। তিনি সকাল থেকে রাত পর্যন্ত জনগণের সেবা করে যাচ্ছেন,ছোট থেকে দেখে আসছি আমার বাবা পরিবার কে সময় না দিয়ে ইউনিয়নের মানুষকে নিজের পরিবার মনে করে আসছেন। তিনি একজন সৎ রাজনৈতিক নেতা হিসেবে তাকে আবারও  আগামী ২৮শে নভেম্বর  সারাদিন ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে সকলেই নৌকা প্রতীক ভোট দিবেন,শেখ হাসিনার সালাম নিবেন,নৌকা মার্কায় ভোট দিবেন।

১৩ই নভেম্বর রাতে তিনি বালিপড়া ফকির পাড়া যুব সমাজের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট সেমিফাইনাল খেলার উদ্ভোধনী অনুষ্ঠানে পিতার জন্য নৌকায় ভোট চেয়ে এসব কথা বলেন। খেলায় অন্যান্যদের মাঝে উপস্থিত  ছিলেন বালিপাড়া ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এসময় তিনি বলেন-নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ খেলাধুলা সহ সকল সেক্টরে বিশ্বের কাছে প্রশংসিত। তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বালিপাড়া ইউনিয়নের সকল প্রকার উন্নয়নমূলক কর্মকাণ্ড কে এগিয়ে নিতে যুবসমাজকে নৌকার বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান