ফুলবাড়িয়ায় জয়পুর সামাজিক উন্নয়ন ক্লাবের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

মোঃ আনিসুর রহমানঃ ফুলবাড়িয়ায় অসহায় শীতার্থ মানুষের মাঝে বাৎসরিক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জয়পুর সামাজিক উন্নয়ন ক্লাবের   উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

গত শনিবার ফুলবাড়িয়া উপজেলার জয়পুর নতুন বাজারে দেড় শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এসব শীতবস্ত্র বিতরণের করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জয়পুর সামাজিক উন্নয়ন ক্লাবের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের সঞ্চালনায় ও রফিকুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি মোঁ আরিফুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভবানীপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ডাঃ মোঃ কামরুজ্জামান ও মোঃ সিদ্দিকুর রহমান। এছাড়াও আ’লীগ দলীয় প্রার্থী মোঃ জবান আলী সরকারের পক্ষে তার প্রতিনিধি উপস্থিত ছিলেন। অত্র ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত মহিলা প্রার্থীগন উপস্থিত ছিলেন। মেম্বার পদপ্রার্থীরা হলেন, আঃ মান্নান,মোতালেব হোসেন,আবু তালেব,হাবিবুর রহমান হবি, আজহারুল ইসলাম ও ফাতেমা খাতুন প্রমূখ।

উল্লেখ্য, ২০১০ ইং সনের জানুয়ারিতে জয়পুর সামাজিক উন্নয়ন ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে ক্লাবটি অসহায় হতদরিদ্র পরিবার নিয়ে কাজ করে আসছে। ক্লাবের পক্ষ থেকে প্রতি বছর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ,আর্থিক সহায়তা প্রদান,গরীব পরিবারের মেয়েদের বিবাহ সম্পন্ন করতে আর্থিক সহায়তা প্রদানসহ ফ্রি ডেকোরেশন ব্যবস্হা,খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করে আসছে।