ময়মনসিংহে নৌকা বিজয়ের লক্ষ্যে দুই চেয়ারম্যানের বিরামহীন প্রচারণা

আরিফ রববানী, ময়মনসিংহ:: ময়মনসিংহ সদর উপজেলায় আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপের  ইউনিয়ন  পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন ময়মনসিংহের দুই তরুণ রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি। তাদের একজন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামিলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফ হোসাইন আরেকজন সদর উপজেলার সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, যুবলীগ নেতা ও সদর চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব আবু সাইদ। জনবান্ধব এই দুই নেতা ও জনপ্রতিনিধি  নির্বাচনে প্রচারে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোট চাইছেন।

জনপ্রিয় এই দুই চেয়ারম্যান বিরামহীন  গণসংযোগ ও প্রচারে অংশ নেওয়ায় নৌকার  পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে বলে স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষের মুখে আলোচনা চলছে।

ধারাবাহিক প্রচার ও গণসংযোগের অংশ হিসাবে  রবিবার (২১শে নভেম্বর)বিকেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইন ও সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ সদর উপজেলার বোররচর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশরাফুল আলম সাব্বির  ও পরাণগঞ্জ  ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  বীরমুক্তিযোদ্ধা ইউনুছ আলী মাষ্টার এর পক্ষে দুই ইউনিয়নের বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগে নৌকা প্রতীকে ভোট চান। বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান উপজেলা পরিষদের চেয়ারম্যানের আলহাজ্ব আশরাফ হোসাইন ও সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ।  তাঁদের  নির্বাচনী প্রচারের কথা শুনে বিভিন্ন এলাকা থেকে নানা বয়সী নারী-পুরুষ ছুটে আসেন নৌকার গণসংযোগে অংশ নিতে। দুই চেয়ারম্যানের গণসংযোগের ফলে গণসংযোগ শেষে বিকালে পথসভায়  লোকজনের উপস্থিতিতে লোকে-লোকারন্য হয়ে উঠে  সভাস্থল। এ সময় তাঁদের জেলা,মহানগর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

পরাণগঞ্জ ইউনিয়নে আয়োজিত নৌকার পথসভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান  আশরাফ হোসাইন  বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া পরাণগঞ্জের প্রতিটি  ঘরে-ঘরে পৌছে দিতে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী কে চেয়ারম্যান নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে। তিনি এ ইউনিয়নের প্রার্থী ইউনুছ আলী মাষ্টারকে স্বচ্ছ রাজনৈতিক নেতা আখ্যায়িত করে বলেন, তিনি একজন পরোপকারী ও নিঃস্বার্থ সমাজ সেবক বলেই নিজের জীবন বাজী রেখে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দেশকে স্বাধীন করতে মুক্তিযুদ্ধ করেছিলেন,  তাঁকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে পরাণগঞ্জের উন্নয়ন আরও বেগবান হবে।

সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা আলহাজ্ব  আবু সাইদ বলেন-বঙ্গবন্ধু নেতৃত্ব দিয়ে এই দেশকে স্বাধীন করেছিলেন। আর নৌকা হলো বঙ্গবন্ধুর প্রতীক। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশ বিশ্ব দরবারে একটি মডেল দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি তথ্যপ্রযুক্তিসহ সকল খাতে উন্নয়নের বিপ্লব ঘটিয়ে বাংলাদেশকে একটি ডিজিটাল দেশে রূপান্তরিত করেছেন। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। তাই আমার বিশ্বাস পরাণগঞ্জ ও বোররচরের  মানুষ উন্নয়নের এই ধারাকে তাদের ঘরে-ঘরে পৌছে দিতে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করতে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।