ত্রিশালের বইলরে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শাহানশাহ

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ত্রিশালের বইলরে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শাহানশাহ’। প্রতিক নয় ব্যক্তি শাহানশাহ’র সমর্থনেই ইউনিয়নবাসীর মাঝে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা থাকলেও অবশেষে প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ ও সমাজ সেবক খন্দকার মশিহুর রহমান শাহানশাহ এর পক্ষে দলবল নির্বিশেষে বইলরবাসীর মাঝে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইউনিয়নবাসী আশায় ছিলেন বইলরে খন্দকার মশিহুর রহমান শাহানশাহ আওয়ামী লীগের মনোনয়ন পাবেন।তবে তিনি মনোনয়ন বঞ্চিত হওয়ায় বইলর বাসী অবাক হয়েছেন। তবে নৌকার বৈঠার দায়িত্ব সঠিক ব্যক্তির হাতে তুলে দেওয়া হয়নি দাবী করে ত্রিশাল পৌর নির্বাচনের মত বইলর ইউনিয়নেও নতুন ইতিহাস গঠতে পারে এমন আশংকা অনেকের।

খন্দকার মশিহুর রহমান শাহানশাহ দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েছেন এমন খবর ইউনিয়নে ছড়িয়ে গেলে অনেকেই চোখের অশ্রু জরিয়েছেন। সাধারণ মানুষ ও কর্মী সর্মথকগণ তার বসতবাড়ীতে এসে ভীড় জমায়।

বইলর ইউনিয়ন আওয়ামীলীগের জনপ্রিয় নেতা ও ইউনিয়নের বার-বার নির্বাচিত সাবেক সফল জনপ্রিয় জনবান্ধব চেয়ারম্যান খন্দকার মোস্তাফিজুর রহমান মুকুল চেয়ারম্যানের ছেলে তরুণ রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা খন্দকার মশিহুর রহমান শাহানশাহ। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এই পরিবারটি ইউনিয়নের প্রতিটি এলাকায় জনপ্রিয় ও পরিচিত। পিতার হাতে গড়া ইউনিয়নের উন্নয়নকে আরো এগিয়ে নিতে শাহানশাহ তাদের বিশ্বস্ত আস্থাভাজন।

ইউনিয়নবাসীর এবং নিজেস্ব কর্মী ও সমর্থকগণের দাবীর প্রেক্ষিতে অবশেষে স্বতন্ত্রপ্রার্থী হিসাবে খন্দকার মশিহুর রহমান শাহানশাহ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন।

তাকে যে কোন মুল্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী। তারা মনে করেন ইউপি নির্বাচনে দল বল নির্বিশেষে প্রতিক নয় ব্যক্তি বিশেষে ভোট প্রদান করবো। বইলর ইউনিয়নে এই নির্বাচনে নৌকার মনোনয়ন বঞ্চিত ব্যক্তি শাহানশাহের জনপ্রিয়তা অতিত সময়ের চাইতে আরো বেশী বৃদ্ধি পেয়েছে। স্বতন্ত্র প্রার্থী হিসাবে গণ সমর্থনে পাড়ায় পাড়ায় নির্বাচনী গণবৈঠক আয়োজন করা হচ্ছে। যে বৈঠকে সকল বয়সের নারী পুরুষের স্বতঃস্পূর্ত অংশ গ্রহণ ইউপি নির্বাচনে খন্দকার মশিহুর রহমান শাহানশাহ কে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রার্থীতা নিশ্চিত করছে।

উল্লেখ্য,বইলর ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮নভেম্বর অনুষ্ঠিত হবে।