ত্রিশালের মুক্তিযোদ্বার বাড়ীতে হামলা ও ভাংচুর, আহত ৪

ধানীখোলা ইউনিয়নে মুক্তিযোদ্বার বাড়ীতে হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিনিধিঃঃ  ময়মনসিংহের ত্রিশালে উপজেলার ধানীখোলা ইউনিয়নের সামানীয়া পাড়া গ্রামে গরু জালা খাওয়াকে কেন্দ্র করে শতবর্ষীয় মুক্তিযোদ্বার বাড়ীতে  হামলায় বাড়ী ঘর ভাংচুর ও মারধোরে মুক্তিযোদ্বাসহ ৪জন আহত।

এলাকা বাসি সূত্রে জানাযায়, ( ০২রা জুলাই )শুক্রবার ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের সামানীয়া পাড়া গ্রামে গরু ধানের চারা (জালা) খাওয়া নিয়ে পাশ্ববর্তি প্রভাবশালী কাজল মিয়া তার দলবল নিয়ে বীর মুক্তিযোদ্বা সুলেমান আলী ফকির (১০২) এর বাড়ীতে হামলা করে । হামলায় আহত হয়  মুক্তিযোদ্ধার ছেলে ফকরুল ইসলাম। ফকরুল ইসলামকে মারধোর সহ  ভাংচুর করে বলে এলাকা বাসি জানায়  ।  ছেলেকে বাচাতে গিয়ে  মারধোরের স্বিকার হন বৃদ্ধ পিতা মুক্তিযোদ্ধা সুলেমান আলী ফকির, ছেলেরবউ শিল্পি আক্তার ও তার স্ত্রী ফিরোজা খাতুন।

আহত ফকরুল ইসলাম জানান, সকালে বেলা আমাদের গরু নাকি কাজলের ধানের চারা (জালা) ক্ষেতে যাইয়া জালা খেয়েছে। এই নিয়ে কাজল আমার সাথে কথা কাটাকাটিসহ গালমন্দ করেন। আমি বাড়ীতে চলে আসলে কাজল ও তার সন্ত্রাসী বাহিনীকে নিয়ে আমার ঘরের দরজা ভেঙ্গে আমাকে মারধর করে এসময় তারা আমার ঘরের আসবাবপত্র ভাংচুর করে। আমার ১০০ বছরের বৃদ্ধ বাবা আমাকে তাদের মারের হাত হতে ফেরাতে গেলে তাকে ও তারা মারধর করেছে। তারা আমার বউ ও বৃদ্ধা মাকে মেরে আহত করেছে।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় ফকরুল ইসলাম (মুক্তিযোদ্ধার ছেলে) একটি অভিযোগ দিয়েছে আমরা তদন্ত করে ব্যবস্থা নিব।