ময়মনসিংহের উন্নয়নে সালমান এফ রহমানের পাশে থাকার আশ্বাস

আরিফ রববানী,ময়মনসিংহ:ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃহস্পতিবার (৯ই ডিসেম্বর) টাউন হল মাঠে  আয়োজিত এক নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেছেন, ময়মনসিংহের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর সবসময় আন্তরিক  রয়েছেন। ময়মনসিংহের সমস্যাগুলো আমিও জেনেছি।  ময়মনসিংহের সমস্যাগুলো সমাধানে এবং উন্নয়নে সবসময় পাশে থাকবো।

 ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে সালমান এফ রহমান  বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। তিনি যে উন্নয়ন আমাদের উপহার দিয়েছেন তাতে জনগণ আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকেই বিজয়ী করবে। তবে নিরপেক্ষ বা অন্য দলের বিশেষ করে নারীদের কাছে প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তাগুলো পৌঁছে দিতে হবে। ময়মনসিংহে বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপনের বিষয়ে তিনি প্রয়োজনীয় সহযোগিতা করবেন। এছাড়া বেক্সিমকো এর পক্ষ থেকে ময়মনসিংহে একটি প্রতিষ্ঠান স্থাপনের বিষয়েও তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহের উন্নয়নে বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার গুরুত্বপূর্ণ রাখবেন এটা ময়মনসিংহবাসীর প্রত্যাশা। তার এ সফর ময়মনসিংহের উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচন করবে।

 বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ,ফাহমী গোলন্দাজ বাবেল(এমপি),আনোয়ারুল আবেদীন তুহিন(এমপি),  কাজিম উদ্দিন আহমেদ ধনু (এমপি),মনিরা সুলতানা মনি (এমপি),মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, এফবিসিসিআইয়ের সহ সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক,ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ আমিনুল হক শামীম, ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট বিকাশ রায়, ময়মনসিংহের জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল আমিন কালাম এবং  বিএমএ এর ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু সাইদ দ্বীন ইসলাম ফখরুল প্রমুখ।

এছাড়া এ অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।