তারাকান্দার বিসকা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

আরিফ রববানী,ময়মনসিংহ:: আরিফ রববানী, ময়মনসিংহ : ময়মনসিংহের তারাকান্দা  উপজেলার বিসকা ইউনিয়নের ঐতিহ্যবাহী বিসকা বাজার বণিক সমিতির নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত টানা ৪ ঘন্টা সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে বিসকা ইউনিয়নের বিশিষ্ট রাজনীতিবিধ ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আহমেদ আলী মাষ্টার ও সাকির আহমেদ বাবুল, ওয়ার্ডের বর্তমান মেম্বার,আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী জিয়া উদ্দীন আহমেদ জিয়াসহ স্থানীয় গণ্যমান্যদের ব্যবস্থাপনায় এবং আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগিতায় নির্বাচনে সুষ্ঠু শান্তিপূর্ণ ভাবে ভোটাধিকার প্রয়োগ করে প্রায় ১৬৪জন ভোটার।

তারাকান্দা থানা পুলিশের সহায়তায় সুন্দর ও নিরপেক্ষ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পাড়ায় ভোটাররা তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ তিনটি পদের বিপরীতে ১০জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। এতে সভাপতি পদে আগামী ২ বছরের জন্য  বিসকা বাজার কমিটির  সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীক নিয়ে ৫৩ ভোট পেয়ে মোঃ জুয়েল সরকার, সাধারন সম্পাদক পদে মাছ প্রতীক নিয়ে ৭৬ ভোট পেয়ে  বিচিত্র সরকার এবং কোষাধ্যক্ষ পদে গোলাপ ফুল প্রতীক নিয়ে. শামসুল হক ৬৭ ভোট পেয়ে  মোঃ সামছুল হক  নির্বাচিত হয়েছেন।

বিসকা বাজারের উন্নয়নে বিপুল ভোটে নির্বাচিত করায় ভোটার ও দায়িত্ব পালন কারী সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নবনির্বাচিত সভাপতি জুয়েল সরকার ও সাধারণ সম্পাদক বিচিত্র সরকার।