ময়মনসিংহের দূর্গাবাড়ি ধর্মসভা গ্রন্থাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

দূর্গাবাড়ি ধর্মসভা গ্রন্থাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের দূর্গাবাড়ি ধর্মসভা গ্রন্থাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়েছে।বঙ্গবন্ধুর আত্মজীবনী এবং বঙ্গবন্ধু ও স্বাধীনতা যুদ্ধ বিষয়ে রচিত বিভিন্ন বই মুক্তিযুদ্ধকালীন বিভিন্ন আলোকচিত্র এবং আন্তর্জাতিক গণমাধ্যমে মুক্তিযুদ্ধ বিষয়ে প্রচারিত প্রতিবেদনের অংশ বিশেষ প্রদর্শন করা হয় কর্ণারে।

শনিবার (১৯জুন) জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান নগরীর দূর্গাবাড়ি মন্দির প্রাঙ্গনে ধর্মসভা গ্রন্থাগারে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস ও স্বাধীনতার নেপথ্যে বঙ্গবন্ধু এ বিষয়ে এই কর্ণারের শুভ উদ্বোধন করেন ।

উদ্বোধনকালীন সময় দূর্গাবাড়ি ধর্মসভার সাধার সম্পাদক শংকর সাহার সভাপতিত্বে এক আলোচনা সভায় এফবিসিসিআই সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি আমিনুল হক শামীম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা জাসদের সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ লিটন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক হরিশঙ্কর দাস, কমিউিনিটি পুলিশিং এর সভাপতি মমতাজুর রহমান মন্তা, জেলা আইনজীবি সভাপতি বিকাশ রায়, মুক্তিযোদ্ধা আব্দুর রব, মুক্তিযোদ্ধা বিমল পাল প্রমুখ বক্তব্য রাখেন।