পুনরায় জয়ী হলে চলমান উন্নয়নকে অব্যাহত  রাখবো- মেম্বার প্রার্থী তাজুল

আরিফ রববানী, ময়মনসিংহ::ময়মনসিংহ সদর উপজেলার আসন্ন কুষ্টিয়া ইউনিয়ন পরিষদের  নির্বাচনে মেম্বার প্রার্থী ও বর্তমান মেম্বার তাজুল ইসলাম বলেনএবারো জনগণের প্রত্যাশা পুরণে প্রার্থী হয়েছি।তিনি বলেন, জনগণ আমাকে ভালোবেসে গতবারের নির্বাচনে বিপুল ভোটে নিবাচিত করেছিলো। আর সেই ভালোবাসার প্রতিদানে জনগণের চাহিদা মোতাবেক উন্নয়ন করেছি।

২৮ শে নভেম্বর নির্বাচনে জনগণ আমাকে তাদের মূল্যবান ভোটে ফের নির্বাচিত করলে আমার অসাপ্ত কাজগুলো সমাপ্ত করবো।শুক্রবার সন্ধ্যায় তিনি তার নির্বাচনী এলাকা কুষ্টিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে এক উঠান বৈঠকে  বক্তব্যে এসব কথা বলেন।

মেম্বার তাজুল আরো বলেন, পাঁচ বছর আগে যখন ভোট চাইতে এ এলাকায় এসেছিলাম তখন এ রাস্তা দিয়ে হাটতে খুবই কষ্ট হতো। আজকের মতো এতো উন্নত ছিল না এখানকার রাস্তাঘাট। তখন কেউ আমাকে চিনতো না।  কিন্তু আপনাদের দোয়াতেই আমি মেম্বার নির্বাচিত হয়েছিলাম। তখন আপনাদের কথা দিয়েছিলাম এলাকার রাস্তাঘাট করে দেবো। আল্লাহর রহমতে আজ আমি আমার দেয়া কথা রাখতে পেরেছি। আমি আমার ভোটের দায়িত্ব পালন করছি। আপনারা আমাকে নির্বাচিত করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি পূরণ করতে সর্বদা চেষ্টা করছি।

তিনি আরো জানান, ইউনিয়নের মধ্যে সবচেয়ে বড় ওয়ার্ড হচ্ছে ৬নং ওয়ার্ড। যে কারনে গত ৫বছরের বরাদ্দ দিয়ে ওয়ার্ডের সব কাজ করা সম্ভব হয়নি। নির্বাচনে পুনরায় জয়ী হলে সব কাজ করতে পারবো। আমি জনগণের সেবক। আমি সবসময়ই জনগণের সেবা করতে চাই। আমার নিজের কোনো চাওয়া পাওয়া নাই। আমি সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই। আমি আমার বাবার দেখানো আদর্শ পথে চলছি। তিনি আমাকে বলে গেছেন, সব সময় মানুষের পাশে থাকতে। মানুষের সেবা করতে। তাই আমি জনগণের সেবা করে সাধারণ মানুষের পাশে সব সময় থাকতে চাই।এসময় তিনি ওয়ার্ডের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও ফুটবল প্রতীকে সকলের ভোট,দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।