কুষ্টিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাইফুল ইসলাম মেম্বার হয়ে বাড়াতে চায় সেবার মান

আরিফ রববানী,ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলায় আসন্ন কুষ্টিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের আগামীর উন্নয়ন কারিগর ও অসহায় মানুষের সেবক হতে চায় সাইফুল ইসলাম । ইতোমধ্যে তিনি মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়ে যাচাই বাছাইয়ে বৈধতা পেয়ে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ  চালিয়ে যাচ্ছেন।

৫নং ওয়ার্ডের এলাকার একাধিক সাধারন মানুষের সাথে কথা বলে জানা গেছে,মোঃ সাইফুল ইসলাম একজন গরীব মানুষ,গরীব বুঝবে গরীবের ব্যাথা, তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার তাকে মেম্বার নির্বাচিত করতে আমরা ঐক্যবদ্ধ। তিনি দীর্ঘদিন  থেকে মানুষের খোঁজ খবর নিয়ে আসছেন ।অসহায় গরীব মানুষের পাশে দাড়ানো তার একটা বড় গুণ, জনসেবা করতেও ভালবাসেন। কারো কোন সমস্যা হলে তিনি সমাধানে ঝাঁপিয়ে পড়েন। তিনি মানুষের সেবা করে যাচ্ছেন।  যার কারণে ৫নং ওয়ার্ডবাসী মোঃ সাইফুল ইসলাম কে মেম্বার হিসেবে পেতে চায়।

এ বিষয়ে মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। সরকারের এই উন্নয়নের ধারা গ্রাম পর্যায়ে পৌছে দিতে  ইউপি সদস্যদের বিকল্প নেই। একজন ইউপি সদস্যই পারে সরকারের উন্নয়ন সেবা ঘরে ঘরে পৌছে দিতে। আমি ওয়ার্ডের অসহায় গরীব দুঃস্থ মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। তাদের সকল সমস্যায় এগিয়ে এসেছি।

তিনি আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি ৫নং ওয়ার্ড মেম্বার প্রার্থী। বিগত দিন থেকে সুখে দুঃখে ওয়ার্ডবাসীর সাথে আছি। এলাকাবাসীর কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণের দোয়ায় ও সমর্থনে আমি যদি নির্বাচিত হই তাহলে ওয়ার্ডের সকল উন্নয়নের কাজগুলো সম্পন্ন  করবো।এখন যেভাবে ওয়ার্ড বাসী সেবা পাচ্ছে,আমি নির্বাচিত হলে সেবার মানকে আরো এগিয়ে নিবো, আমি নিজে একজন নিম্ন আয়ের মানুষ, তাই আমি বুঝবো গরীব হত-দরিদ্র অসহায়দের ব্যাথা বেদনা।