নৌকার বিজয় হলেই কাঁঠাল ইউনিয়ন হবে উন্নয়নের রুল মডেল- ফজলে রাব্বী

আরিফ রববানী, ময়মনসিংহ::ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, প্রবীণ রাজনীতিবিধ,ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী  বলেছেন, নৌকা হলো স্বাধীনতার প্রতিক, উন্নয়নের প্রতিক। শান্তির প্রতীক,গরীবের প্রতীক, তাই বাংলাদেশ  আওয়ামী লীগের নৌকা প্রতিক বার বার বিজয়ী হয় বলেই দেশ আজ উন্নয়নের রুল মডেল।  উন্নয়ন হচ্ছে সমানতালে।

 তারই ধারাবাহিকতায় শহরের ন্যায় প্রত্যন্ত গ্রামে অঞ্চলেও কাঙ্খিত উন্নয়ন করে যাচ্ছেন  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  আগামী ২৮ নভেম্বর ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ডাঃ কবীর রায়হান কে বিজয়ী করার আহবান জানান। তিনি বলেননৌকার বিজয় হলেই কাঁঠাল  ইউনিয়ন হবে উন্নয়নের মডেল।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ইউনিয়নের নলচিরা গ্রামে  আসন্ন ৩নং কাঁঠাল  ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী  ডাঃ কবীর রায়হান এর সমর্থণে ওয়ার্ডের বিভিন্ন পাড়ামহল্লায় উঠান বৈঠকে ও গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে এসব কথা  বলেন।

এসময় তার সাথে কাঁঠাল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ কবীর রায়হান  ইউনিয়ন  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 নৌকাকে বিজয়ী করার লক্ষে আসন্ন কাঁঠাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ডাঃ কবীর রায়হান  কে সাথে নিয়ে দিনব্যাপী বিভিন্ন এলাকায়  গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট প্রার্থণা করেন আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বী,ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আসলাম উদ্দিন সরকার,সাধারণ সম্পাদক মাজহারুল হক শাহজাহান মাষ্টার,যুবলীগের সভাপতি মিজানুর রহমান হেলাল দেওয়ানসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।