ত্রিশালের রামপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী শাহজাহানের ফুটবল প্রতীকের বিশাল শোডাউন

আরিফ রববানী, ময়মনসিংহ::আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহের ত্রিশাল  উপজেলার রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদে ফুটবল প্রতীক বরাদ্দ পেয়ে জনগণকে জানান দিতে ব্যাপক শোডাউন ও গণ মিছিল করেছেন ওয়ার্ডের মেম্বার প্রার্থী, তরুণ উদীয়মান রাজনীতিবিধ,ন্যায়পথের অগ্রসৈনিক ও বর্তমান মেম্বার মোঃ শাহজাহান মুরাদ ।

শনিবার (১৩ ই নভেম্বর ) বিকেলে ৪নং ওয়ার্ড  দরিল্লাহ এলাকা থেকে এ মিছিল শুরু হয়। মেম্বার প্রার্থী শাহজাহান মুরাদের প্রচারণায়  ওয়ার্ড এলাকার ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ করে। পরে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে আবারও দরিল্লাহ বাজারে এসে শেষ হয়।

‌শোডাউন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মেম্বার প্রার্থী শাহজাহান মুরাদ বলেন,রামপুর ইউনিয়ন ৪নং  ওয়ার্ডের মানুষ আমাকে আবারও চায়। এই এলাকার মানুষের ভোটের মাধ্যমে এর আগেও  আমি দুই-দুইবার  মেম্বার নির্বাচিত হয়েছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আমাকে ভোটের মাধ্যমে জয়ী করবে মানুষ। আমি সব সময় মানুষের সেবক হিসেবে থেকে কাজ করেছি আগামীতেও কাজ করে যাবো। এলাকার মানুষ উন্নয়ন চায়। তাই আমার এলাকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য আবারও মানুষের মাঝে থাকতে চাই। আর এজন্য এই এলাকার সর্বস্তর মানুষের দোয়া চাই। একই সাথে সকলের দোয়ায় সামনে এগিয়ে যেতে চাই। আশা করি সকলের দোয়ায় ফুটবল  প্রতিক নিয়ে তৃতীয়বারের মতো আবারও  বিপুল ভোটে জয়ী হয়ে এই ওয়ার্ডের মানুষের সেবক হয়ে কাজ করতে পারবো। ‌এসময় স্থানীয় গণ্যমান্য ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 মিছিল থেকে পুনরায় তৃতীয়বার শাহজাহান মুরাদকে মেম্বার নির্বাচিত করার আহবান জানানো হয়।

এদিকে ফুটবল মার্কার পক্ষে বিশাল মিছিল এলাকার সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে। তারা বলেন-শাহজাহান মেম্বার কতটা জনপ্রিয় হলে তার মিছিলে এতো মানুষ অংশ নিয়েছে তা মিছিলের জনশ্রুত থেকেই বুঝা যায়। আশা করা যায় গত দুইবারের চেয়ে এবার আরও অনেক বেশি ভোটে সে নির্বাচিত হবে।