০৬ বছর পর ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনু্ষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ দীর্ঘ ০৬ বছর পর ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনু্ষ্ঠিত হয়েছে আজ। দুপুর সোয়া ১২টার দিকে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে  বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি পদে মহানগরের সদ্য বিদায়ী সভাপতি এহতেশামুল আলম এবং সাধারণ সম্পাদক পদে আবারও মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষণা করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে সিটি মেয়র মো. ইকরামুল হকের নাম ঘোষণা করা হয়েছে। তবে সাধারণ সম্পাদক পদে আবারও মোহিত উর রহমান ওরফে শান্তকে রাখা হয়েছে।

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত সঞ্চালনায় বক্তব্য রাখেন দলের সভাপতিমন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, দলের যুগ্ন সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে সম্মেলনকে সফল করতে সকাল থেকেই নেতাকর্মীরা ব্যানার, ফেষ্টুন ও মিছিল নিয়ে দলে দলে সভাস্থলে যোগ দেন। বেলা ১২টায় সম্মেলন স্থল জনসমুদ্রে পরিনত হয়। তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা, সম্মেলনের মাধ্যমে দলের ত্যাগী নেতা বেরিয়ে আসবে। যারা আগামী দিনের লড়াই-সংগ্রাম ও আন্দোলনে ঐক্যবদ্ধ ভূমিকা রাখবে।