ময়মনসিংহে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

আরিফ রববানী,ময়মনসিংহঃশীতের আমেজ শুরু হয়েছে বাংলায়। প্রতি বারের মত এবারো  ময়মনসিংহের গরীব অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন মানবিক রাজনীতিবিধ, মানবিক চিকিৎসক,সাবেক ছাত্রনেতা,স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)এর সাবেক মহাসচিব অধ্যাপক ডাঃ এম এ আজিজ।

৩রা নভেম্বর (শনিবার) সকালে ময়মনসিংহ  সিটি করপোরেশন এর পুরোহিত পাড়াস্থ ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক এর বাসার সামনে স্বশরীরে উপস্থিত থেকে দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল শীতার্ত মানুষের মধ্যে এ কম্বল বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক, বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় চিকিৎসক নেতা অধ্যাপক ডাঃ এম এ আজিজ  বলেন, প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সমাজের প্রতিটি  বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্তদের শীতের কষ্ট দূর হবে মন্তব্য করে তিনি আরো বলেন, প্রচন্ড শীতে অসহায় ও ছিন্নমুলের মানুষজন করুন অবস্থায় রয়েছেন। শৈত্য প্রবাহ বাড়তে থাকায় এই সকল অসহায়দের দুর্ভোগ আরো বৃদ্ধি হচ্ছে। অসহায়দের দুর্ভোগ লাগবে সকলকে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।