জাপার নতুন কমিটি রওশনকে আজীবন চেয়ারম্যান ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :  হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যু উপলক্ষ্যে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের আয়োজনে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার (১৪ জুলাই) বারিধারার প্রেসিডেন্ট পার্কে এ  সভা ও দোয়া মাহফিলের  আয়োজন কর হয়। এ  সভায় রওশন এরশাদকে জাতীয় পার্টির আজীবন চেয়ারম্যান হিসেবে ঘোষণা দেন এরশাদ পুত্র এরিক। সাথে এক নতুন কমিটির ঘোষনাতে ভারপ্রাপ্ত মহাসচিব করা হয় এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে। কো-চেয়ারম্যান করা হয় এরশাদের সাবেক সহধর্মিণী বিদিশা সিদ্দিক ও এরশাদের আরেক পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদকে।

এসময় এরিক বক্তব্যে আরো বলেন, আমার (মরহূম হুসেইন মুহম্মদ এরশাদ) বাবা যখন অসুস্থ ছিলেন তখন আমার চাচা জিএম কাদের বাবাকে জিম্মি করে অবৈধভাবে পার্টির চেয়ারম্যান পদে স্বাক্ষর করিয়েছিলেন। এগুলো আটকাতে এবং প্রতিহত করতে বলে সে। অসুস্থ থাকায় রওশন এরশাদ সভায় উপস্থিত ছিলেন না তবে সাদ এরশাদ উপস্থিত ছিলেন ।

কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদিশা সিদ্দিক, মাহগির আল মাহি সাদ এরশাদ, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ।

বিদিশা সিদ্দিক তার বক্তব্যে এরশাদকে সারা দেশের মানুষের কাছে বাঁচিয়ে রাখার অভিপ্রায়ে এরিকের ঘোষিত নেতৃত্ব অনুযায়ী সংগঠন পরিচালনা করার ঘোষণা দেন।

 ভারপ্রাপ্ত মহাসচিবের দায়িত্ব পাওয়া এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ তার বক্তব্যে এরশাদকে স্মরণ করেন। সেই সঙ্গে জাতির পিতা ও তার পরিবারকে স্মরণ করে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের প্রত্যয় ব্যক্ত করেন। সভা শেষে  নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলের শুভেচ্ছা জানান উপস্থিত নেতাকর্মীরা।