মুক্তাগাছা দাওগাঁও ইউনিয়নে গণ সংবর্ধনায় সিক্ত চেয়ারম্যান বাদশা

মুক্তাগাছার দাওগাঁও ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান বাদশাকে গণসংবর্ধনা

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ মুক্তাগাছা উপজেলার ৮নং দাওগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করায় খন্দকার জামাল উদ্দিন বাদশাকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকালে দাওগাঁও ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কতৃক এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে আব্বাস আলীর সভাপতিত্বে এবং মোঃ হাবিবুর রহমান বুলু মাস্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার জামাল উদ্দিন বাদশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া উপজেলার ৭ নং বাক্তা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফজলুল হক মাখন,৩নং কুশমাইল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল বাতিল পুলু, সাবেক মেম্বার মোঃ আব্দুর রশিদ সরকার , আমন্ত্রিত অতিথি ও অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন কাঠবাওলা ডিগ্রি মাদ্রাসার অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক,তারাকান্দা সরকারি বঙ্গবন্ধু মহাবিদ্যালয়ের অধ্যাপক আব্দুল মুত্তালিব,ভূঞাপুর প্রিন্সিপাল ইব্রাহিম খা সরকারি কলেজের অধ্যাপক মাহবুবর রহমান দিদার,টাঙ্গাইল পলিটেকনিক কলেজের কম্পিউটার বিভাগের প্রধান  মোঃ হযরত আলী,মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ হাসমত আলী,ডাচ ব্যাংকের ময়মনসিংহ বিভাগীয় প্রধান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনাল হেড মোঃ তারেক সালাউদ্দিন। এছাড়াও নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ ও নবনির্বাচিত ওয়ার্ড মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারগন উপস্থিত ছিলেন।

 সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার জামাল উদ্দিন বাদশা প্রথমেই ইউনিয়নবাসীকে ধন্যবাদ জানান, গত ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে তাকে নির্বাচিত করায়। ইউনিয়নবাসীর উদ্দেশ্যে নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার জামাল উদ্দিন বাদশা আরো বলেন, আপনারা ইউনিয়নের মালিক আর আমি একজন কর্মচারী। আপনাদের সকলের পরামর্শ নিয়ে দাওগাঁও ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। আর যে কোন প্রয়োজনে আপনারা সরাসরি আমার কাছে আসবেন,আমি সর্বদাই চেষ্টা করব আপনাদের সেবা করতে। সেক্ষেত্রে কোন নেতা বা লোক ধরে আমার কাছে আসতে হবেনা।

এছাড়াও সকল প্রকার ভাতার কার্ড যেমন, বয়স্ক ভাতা,বিধবা ভাতা, পঙ্গু ভাতাসহ সকল প্রকার ভাতার কার্ড দেওয়ার নাম করে কোন অর্থ দাবি করলে সাথে আমাকে জানাবেন, আমি তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করবো। জন্ম নিবন্ধন সনদ করতে গিয়ে  ইউনিয়নবাসী হয়রানি হচ্ছেন বলে আপনারা অভিযোগ করেছেন। আমি শপথ গ্রহণের পর প্রথমেই হয়রানি মুক্ত ও সহজতর করে জন্ম নিবন্ধন সনদ প্রদান নিশ্চিত করবো। এছাড়াও ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত দৌড়াইব। দাওগাঁও ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে যেখানে যেতে হবে আমি যাব শুধু আপনারা আমার পাশে থেকে পরামর্শ এবং সহযোগিতা করবেন ইনশাআল্লাহ।