কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলা গ্রেপ্তার ৬

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলা ও ছিনতাইয়ের ঘটনায় ছয় জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে মিলেছে  দুটি ক্যামেরা। গতকাল বৃহস্পতিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ এবং তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলো: কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া  এলাকার আরমান মিয়া,  বচন দত্ত, মো. রিয়াজ, পূর্ব তারাপাশা গ্রামের আসিফুল আলম ও নিউটাউন এলাকার খোকন মিয়ার ছেলে মেহেদি হাসান ও  নাঈম আহমেদ।

পুলিশ জানায়, অনুষ্ঠানের কথা বলে ২২ জানুয়ারি রাতে অনলাইন ফটো এজেন্সি বাংলার চোখের কিশোরগঞ্জ প্রতিনিধি আবির হোসেন ও তাঁর বন্ধু কলেজছাত্র সাব্বির আহমেদকে শহরের শোলাকিয়া বনানী মোড় এলাকায় যেতে বলেন এক যুবক। মোটরসাইকেল নিয়ে ওই সাংবাদিক বনানী মোড়ে যাওয়ার পর শোলাকিয়া এলাকার মো. রিয়াজ তাঁদের অনুষ্ঠানস্থলে নিয়ে যাওয়ার কথা বলে কিশোরগঞ্জ সদর উপজেলার চংশোলাকিয়ায় অবস্থিত একটি পরিত্যক্ত খামারবাড়িতে নিয়ে যান। এ সময় সেখানে আগে থেকে অবস্থান নেওয়া ৮/১০ যুবক সাংবাদিক ও তাঁর বন্ধুকে পিটিয়ে আহত করে দুটি ক্যামেরা, দুটি মোবাইল ও মানিব্যাগ নিয়ে যান।

পরদিন অজ্ঞাতনামা ছিনতাইকারীদের আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা করেন আবিরের মা রুবি ইসলাম। পরে পুলিশ মোবাইলের সূত্র ধরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।বাকিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রেখেছে।