করোনা মহামারীতেও একদিনে বক্সঅফিসে সর্বোচ্চ আয়ের রেকর্ড ব্ল্যাক উইডোর

একদিনে বক্সঅফিসে সর্বোচ্চ আয়ের রেকর্ড ব্ল্যাক উইডোর

বহু প্রতীক্ষার পর মার্ভেল সুপারহিরো সিনেমা ব্ল্যাক উইডো যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ০৯ জুলাই। মুক্তির পাবার পরেই স্কারলেট জোহানসন অভিনীত ছবিটি এই করোনা মহামারী সময় বক্সঅফিসের রেকর্ড ভেঙে দিয়েছে। শুক্রবার যুক্তরাষ্ট্রের ৪,১৬০টি সিনেমা হলে ৩ কোটি ৯৫ লাখ মার্কিন ডলার আয় করেছে এই ব্ল্যাক উইডো মুভি। কভিড-১৯ মহামারী শুরু হবার পর থেকে একদিনে কোনো মুভির এটাই সর্বোচ্চ আয়। রোববার পর্যন্ত ছবিটি ৮ কোটি ডলার  তুলে নিয়েছে।

 “ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস” ফ্র্যাঞ্চাইজির এফনাইনের রেকর্ড ভেঙ্গে দিয়েছে এ মুভি। মুভিটির প্রথম ট্রেলার প্রকাশের ২৪ ঘণ্টায় সেটি  ৭ কোটি বার দেখা হয়েছিল।

 মুক্তির পর নারী নির্মাতা কেট শর্টল্যান্ডের ছবিটি বেশ প্রশংসা কুড়াচ্ছে। ১২ বছরের কম বয়সী শিশু দর্শকদের ৮৬ শতাংশ ছবিটি পছন্দ করেছে।   তবে পর্যবেক্ষকরা বলছেন, ব্ল্যাক উইডোর সাফল্য হলিউডের প্রযোজক ও হল মালিকদের উত্সাহিত করবে।

ব্ল্যাক উইডো নাতাশা রোমানফের ভূমিকায় আছেন স্কারলেট জোহানসন আর তার বোন ইয়েলেনা বেলোভার চরিত্রে ফ্লোরেন্স পাগ। ইউনিভার্সালের অ্যাকশন ছবি এফনাইন এখনো বক্সঅফিসে বেশ শক্তিশালী। ব্ল্যাক উইডো ও এফনাইন হলিউডকে মহামারীর সংকট কাটিয়ে আবার ভালো সময়ের আশা দেখাচ্ছে।

 সূত্র: ভ্যারাইটি