ময়মনসিংহের ত্রিশালে সাপোর্ট বাংলাদেশ সংগঠনের ত্রাণ বিতরণ

কামাল হোসেনঃঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাকঁচর গ্রামে মানবিক সংগঠন “সাপোর্ট বাংলাদেশ” এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

আজ শনিবার (১৭ই জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলা রামপুর ইউনিয়নের কাকঁচর গ্রামে করোনা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে “সাপোর্ট বাংলাদেশ” নামক মানবিক সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয় ।

এসময়  মোহাম্মাদ ইলিয়াস হোসাইন এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ত্রিশাল থানার অফিসার ইনর্চাজ মোঃ মাইন উদ্দিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ত্রিশাল সরকারি নজরুল একাডেমির প্রধান শিক্ষক মোঃ কামরুল ইসলাম বাবুল, ইসলামী একাডেমি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোফাজ্জল হোসেন, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক বিশ্বের মুখপত্র পত্রিকার সহ-সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংবাদিক নুরুল আমীন , আব্দুল্লাহ ফকিরসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

কাকঁচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সাপোর্ট বাংলাদেশের প্রতিষ্ঠাতা মুশতাক আহমেদ মন্ডলের ছোট বোন কায়ছুন্নাহার শিখার পরিচালনায় এই ত্রাণ বিতরণ কাযর্ক্রম সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হয় ।

অনুষ্ঠান চলাকালিন সময়ে মুশতাক আহমেদ মন্ডল ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তার এই কাজে সহযোগিতা করার জন্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও আগাম ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন ।

এই মানবিক সংগঠনটি ২০০৯ সাল থেকে বিভিন্ন সময়, দুঃসময়ে, প্রাকৃতিক বিপর্যয়ে, উৎসবে দুঃস্থ অসহায় মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করে থাকে। সৌদি আরব প্রবাসী “মুশতাক আহমেদ মন্ডল ” এই মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা হিসেবে দীর্ঘদিন যাবৎ সুদূর প্রবাসে থেকে ও ভিতরের মানসিকতা থেকে দেশের মানুষের কল্যাণে সব সময় পাশে থাকার চেষ্টা করেন এই বড় মনের মানবিক মানুষটি।

তিনি জানান- ২০০৯ সাল থেকে এভাবে সৌদি আরবে থেকেও দেশের মানুষকে সহযোগিতা করে যাচ্ছি । পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে এ কার্যক্রম পরিচালনা করা হবে। আমি আমার প্রবাস জীবনের আয়ের একটা অংশ এই সংগঠনের পক্ষ থেকে মানুষের সেবায় আজীবন ব্যয় করে যাব। আমি যেন এই কাজটি সঠিক ভাবে করে যেতে পারি সেই জন্যে দেশবাসীর নিকট আমার ও আমার পরিবারের জন্য দোয়া চাই।