ময়মনসিংহে সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ভাঙচুরের অভিযোগে অধ্যক্ষের নামে মামলা

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে এক সাংবাদিককে লাঞ্চিত ও ক্যামেরা ভাঙচুরেরর ১০ দিন পর ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। মামলায় ময়মনসিংহ সেন্টাল কলেজের অধ্যক্ষসহ ৪ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ২৬(৮)২০২১।

মামলার বিবরনে বলা হয় , গত (২৩ জুলাই) ময়মনসিংহ সেন্টাল কলেজের অবৈধ ভাবে একাধিক শাখা খোলার ও অবৈধ ভাবে শিক্ষাকার্যক্রম পরিচালনা করা ও আইনজীবি মরহুম মোহাম্মদ আলীর ভূয়া ওরশজাত সন্তান কন্যা সন্তান দাবী করে স্বামী-স্ত্রী প্রতারনা করার অভিযোগের সত্যতা যাচাই করার সময় চর ঈশ্বরদিয়া ছাইতান কান্দা এলাকায় ৪ জন সাংবাদিক গেলে আমিনুল ইসলাম (৪৫), ফারজানা নাসরীন (৩৮), জয়নাল (২৬) ও মাকসুদ (৪০) মিলে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচারন করে ও তাদেরকে লাঞ্ছিত করে। এ ব্যাপারে থানায় জিডি করা হয়।

এটি তদন্তাধীন অবস্থায় গত ২৮ জুলাই রাত ৯ঃ৩০ মিনিটে ময়মনসিংহ শহরের ফিরোজ-জাহাঙ্গীর চত্বরের পাশে উক্ত ব্যক্তিরা দূর্জয় বাংলা’র ক্যামেরাম্যানকে একা পেয়ে মারধর করে ক্যামেরা ছিনাইয়া নিয়া যায় ও মোবাইল ফোন ঢেল মেরে ক্ষতিসাধন করে। এ সকল ঘটনার প্রেক্ষিতে ক্যামেরাম্যান থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ মামলাটি এফআইআর ভুক্ত করেন। মামলাটি তদন্তের জন্য এসআই মেহেদী হাসানের উপর ন্যস্ত করা হয়। এ রিপোর্ট লেখা সময় পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার…