ময়মনসিংহে পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে আসামীসহ গ্রেফতার ১০

আরিফ রববানী,ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে যুক্ততার কারণে  ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান,

পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞার নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি-ছিনতাই, ডাকাতি প্রতিরোধ এবং আদালতের পরোয়ানাভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের মাধ্যমে চলমান মামলা সমুহের কার্যক্রম দ্রত নিষ্পত্তির লক্ষে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে এই ধরপাকর।

এর মাঝে এসআই টিটু সরকারের নেতৃত্বে একটি টীম সিরতা ব্রীজের উপর থেকে মাদক ব্যবসায়ী আরিফ, মেহেদী হাসান মাহিদকে ৪শত গ্রাম গাজাসহ, এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম ঢাকার সাভার থানা পুলিশের সহায়তায় সাভারের খাগান এলাকা থেকে মামলার আসামী  সাদিককে গ্রেফতার করে।

এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ সংলগ্ন বাসস্ট্যান্ডের ময়মনসিংহ-বিরিশিরি-হোগলা টিকিট কাউন্টারের সামনে থেকে দস্যুতার চেষ্টার অপরাধে আসামী জিয়ারুুল ইসলাম জিয়া, মোঃ মিজানুর রহমানকে দেশীয় অস্ত্রসহ, এসআই আনোয়ার হোসেন-২ এর নেতৃত্বে একটি টীম মহারাজা রোড থেকে ডাকাতির চেস্টা মামলার আসামী জনি কুমার সরকারকে গ্রেফতার করে।

এছাড়া এসআই ত্রিদীপ কুমার বীর, কামরুল ইসলাম, এএসআই রেজাউল করিম ও এএসআই নুর পৃথক অভিযান চালিয়ে সাাপ্রাপ্ত দুইজনসহ পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, আঃ লতিফ, মোঃ শুকুর আলী, মোঃ শুকুর আলী ও কুদ্দুছ মিয়া। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।