ময়মনসিংহে ছিনতাইকারি চক্রের সাত নারী সদস্য আটক

ছিনতাইকারি চক্রের সাত নারী এক পুরুষ সদস্য

 ত্রিশাল প্রতিদিন ডেস্কঃঃ  ময়মনসিংহে সাত ছিনতাইকারি চক্রের সাত নারী এক পুরুষ সদস্যকে আটক করেছে পুলিশ, এর সবাই ছিনতাইকারি চক্রের সদস্য । আটক করার সময় তাদের কাছ থেকে উদ্ধার হয়  স্বর্ণের চেইন ও ছিনতাই কাজে ব্যবহৃত এক কাটার যা চেইন কাটার কাজে ব্যবহার করা হতো।এরা সবাই দীর্ঘ দিন ধরে সাধারণ নারীদের গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে আসছিল। এরা বিভিন্ন জনবহুল জায়গায় ভীড় তৈরী করে সাধারণ নারীদের শিকার বানাত এবং গলা থেকে কেটে নিত চেইন।

আটককৃত হলেন- নাসিমা বেগম (২২), নিহার বেগম (২৫), শিল্পি বেগম (২৫), মনোয়ারা বেগম (৪৫), সুরাইয়া বেগম (৪১)কে ছিনতাই ও রাশেদ মিয়া (২৫)কে মাদক ব্যবসার জন্য গ্রফতার করা হয়।  এরা সবাই ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকার বাসিন্দা। অপর দুজন পাপিয়া আক্তার (২৭) ও শিল্পি আক্তার (২৪) তারা নান্দাইলের চরশ্রীরামপুর এলাকার বাসিন্দা।

 জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, এরা সবাই শম্ভুগঞ্জে বাসা ভাড়া নিয়ে তিন মাস ধরে অপতৎপরতা চালিয়ে যাচ্ছিলেন নগরীর বিভিন্ন জায়গায়। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ০৫ জন নারীকে আটক করার পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরও ০২ জনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।