ময়মনসিংহে আকুয়ায় সোয়া ৮ কোটি টাকায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনে মেয়র টিটু

মোঃ আরিফ রববানী ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৭ ও ২৮ নং ওয়ার্ডের জলাবদ্ধতা নিরসনের লক্ষে সোয়া ৮ কোটি টাকা ব্যায়ে প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ একটি আরসিসি ড্রেনের নির্মাণ কাজ উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

সম্প্রতি তিনি সিটির উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন মেয়র টিটু এ প্রকল্পেরনআওতায় কাজের প্রকল্প হিসাবে  বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে আকুয়া মোড়লপাড়া এলাকার হাবুন ব্যাপারী মোড় মাকরজানি খাল থেকে হাবুন ব্যাপারী মোড় হয়ে আকুয়া খাল পর্যন্ত এ ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

ড্রেনের নির্মাণকাজ ২০২২ সালের নভেম্বর নাগাদ সম্পন্ন হবার কথা রয়েছে। কাজ সম্পন্ন হলে ২৭ ও ২৮ নং ওয়ার্ডের জলাবদ্ধতা অনেকাংশে নিরসন ঘটবে বলে আশা করা হচ্ছে। উদ্বোধনকালে মেয়র টিটু বলেন, প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটির উন্নয়নে বিভিন্ন প্রকল্প প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা। মেয়র প্রত্যাশা করেন, ইতিমধ্যে যে সকল উন্নয়ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে তাতে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের সড়ক ও ড্রেনেজ অবকাঠামোর দ্রুত পরিবর্তন ঘটবে। তিনি আরও বলেন, করোনায় আমাদের গতি কিছুটা বাধাগ্রস্ত হলেও আমাদের প্রচেষ্টা ও সকলের সহযোগিতায় দ্রুত কাঙ্ক্ষিত উন্নয়ন অর্জন সম্ভব। পরিকল্পিত ও আধুনিক ময়মনসিংহ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। এ সময় মেয়র, উন্নয়নকাজ যেন টেকসই হয় সে বিষয়ে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করে বলেন, জনগণের অর্থের অপব্যবহার কোনভাবেই সহ্য করা হবে না। উদ্বোধনকালে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শামসুল হক, ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, ২৫, ২৬, ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, ২৮, ২৯ ৩০ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার-ই-জান্নাত, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ১ মমতাজ উদ্দীন মন্তা, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, মহানগর যুবলীগের আহ্বায়ক শাহিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।