ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থককে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার :ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ১নং নাওগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থককে মারধর,পোষ্টার ছিড়ে ফেলা ও কেন্দ্র স্থাপনে বাঁধা দানের অভিযোগ উঠেছে নৌকা সমর্থক চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক ও তাঁর কর্মীদের বিরুদ্ধে । এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক মোজার পক্ষে সুরুজ্জামান গতকাল শনিবার উপজেলা নির্বাহী অফিসার ও সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানাযায়, নির্বাচনী আচরণ বিধি মেনে ইউনিয়নের ৭, ৮ ও ৪ ন ওয়ার্ডে নির্বাচনী কেন্দ্র স্থাপন করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক মোজা। এমতাবস্থায় গত শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে সন্তোষপুর কান্দুর বাজারে তাঁর প্রতিদ্বন্দ্বী আ’লীগ মনোনীত প্রার্থী আ: রাজ্জাক ও তার সমর্থকেরা তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন এমনকি ক্ষিপ্ত হয়ে তাদেরকে মারধর করেন। এতে হাবিবুর মাস্টার, সুলতান, সুরুজ মেম্বার ও নাজির সহ ৪জন কর্মী আহত হয়। আহতদের মধ্যে সুলতান ও হাবিবুর মাস্টারকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল(মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক মোজা বলেন,আমি ঐ এলাকায় ভোট চাইতে গিয়েছি এবং কান্দুর বাজারে আমার নির্বাচনী অফিসে গেলে নৌকার লোকেরা আমার অফিস ভাংচুর করে এবং আমার সমর্থকের উপর হামলা করে। এ ব্যাপরে আমি থানায় অভিযোগ করতে গেলে পুলিশ আমার অভিযোগ নেয়নি।

যদিও অভিযোগ না নেওয়ার বিষয়ে পুলিশ স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের দায়ী করে বলেছেন তারা অভিযুক্ত তাদের বিরুদ্ধে মামলা থাকায় তাদের অভিযোগ নেওয়া হয়নি।

এ ঘটনায় আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুর রাজ্জাক বলেন, আমি ব্যস্ত আছি, আপনার সঙ্গে পরে কথা বলব। সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ও উপেজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় আমি এখনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।