গফরগাঁওয়ে সন্ত্রাসী হামলা, আহত দুই

মোঃ নাজমুল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে চরমছলন্দ এলাকার ভূরাখালীতে অটোড্রাইভার সহ ০২ জন সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। আহতরা হলেন স্থানীয় সাইদুল ইসলামের ছেলে ও বাদীর চাচাত ভাই রানা (২১) ও অপরজন আবুল হোসেনের ছেলে মামলার বাদী মোঃ জুয়েল মিয়া (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বিগত (১৮ই মার্চ) সকাল ১০ টায় স্থানীয় লোকজন হামলায় আহতদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুমানিক সারে ১০ টায় চিকিৎসার জন্য ভর্তি করে । হামলার শিকার মোঃ জুয়েল মিয়া বাদী হয়ে অজ্ঞাত নামা তিন চারজন সহ  মোঃ জীবন মিয়া(২০),শহীদ মিয়া(৪৫) ,মোঃ নজরুল মিয়া ( ৪০),মোঃ খোকন মিয়া (২৪), আসাদুল (২৪), মোট ৫ জনকে বিবাদী করে গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মামলার বাদী ও তার চাচাত ভাই রানা ১লক্ষ ৬৫ হাজার টাকা নিয়া নতুন অটোগাড়ী ক্রয় করতে কিশোরগঞ্জ রওনা হলে যাওয়ার পথে বিবাদীদের বাড়ীর সামনে আসা মাত্র অজ্ঞাত নামা তিন চারজন সন্ত্রাসী সহ বিবাদীরা অটোগাড়ীতে পরিকল্পিত হামলা করে এবং কুপিয়ে রক্তাক্ত জখম করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। সংবাদ পেয়ে স্থানীয় লোকজন রেজাউল করিম, মোঃ একরাম, সাইদুল, আম্বিয়া আহতদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।

উল্লেখ্য যে, মামলার বিবাদীদের সাথে পূর্ব থেকে মামলা মোকদ্দমা নিয়ে বিরোধের জের ধরিয়া সন্ত্রাসী হামলা করে। বিগত ২৫ই অক্টোবর ২০ইং মামলার ২ নং আসামী জীবন মিয়া বাদীর এক ছোট বোনকে রাস্তায় উত্ত্যক্ত করেছিল বলে স্থানীয় সংসদ সদস্যের কাছে বাদীর ভাই লিখিত অভিযোগ দিয়েছিল। ঘটনার ২ দিন পর গফরগাঁও থানায় ৯(২১) নং মামলা রেকর্ড করা হয়েছে বলে মামলার তদন্তকারী উপ-পরিদর্শক লতিফ নিশ্চিত করেছেন এবং তিনি আরও জানান, আসামী গ্রেফতার করার প্রচেষ্টা চলছে।