ময়মনসিংহে’র গফরগাঁওয়ে প্রেমিকাকে ভিডিও কলে রেখে প্রেমিকের আত্নহত্যা

নিহত কলেজ ছাত্র সৌরভ (১৯)

নিজস্ব প্রতিবেদক, ত্রিশাল প্রতিদিনঃ গফরগাঁওে একাদশ শ্রেণীতে পড়ুয়া প্রেমিকা কলেজ ছাত্রীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করল প্রেমিক এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ কলেজ ছাত্র (১৯)।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার গোয়ালভর গ্রামে সোমবার রাত দশটার দিকে। নিহতের পরিবার, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সোমবার রাতেও প্রেমিকার সঙ্গে ফেসবুক মেসেঞ্জারে কথা বলছিল কলেজ ছাত্র। হঠাৎ তাদের কথা কাটাকাটি। ফোন রেখে দেয় প্রেমিক কলেজ ছাত্র। বার বার ফোন করতে থাকে কলেজ ছাত্রী। কিছু সময় পরেই প্রেমিকের ফোনটি বেজে ওঠে প্রেমিকার ফোনে কিন্তু এবার ভিডিও কল। প্রেমিকা ফোনটা রিসিভ করেই দেখে গলায় দঁড়ির ফাঁস দিয়ে,সিলিং ফ্যানের সঙ্গে দড়ির প্রান্ত বেঁধে খাটের উপর একটি প্লাষ্টিকের মোড়ার মধ্যে দাড়িয়ে আছে কলেজ ছাত্র। ভিডিও কলে প্রেমিকার কাছে শেষবারের মতো ক্ষমা চেয়ে বিদায় নিয়ে প্রেমিকাকে তার আত্মহত্যার কথা জানায়।

প্রেমিকা কলেজ ছাত্রী ফোনে কান্না করে, হাত জোর করে ওয়াদা করে সারা জীবন প্রেমিকের কথা মতো চলার কিন্ত তাতেও মন গলে নাই প্রেমিকের। সে প্রেমিকাকে আত্মহত্যার কথা বলে পায়ের নীচের প্লাষ্টিকের মোড়াটি এক সময় সরিয়ে দেয়। সিলিং ফ্যানের সাথে ঝুলতে থাকে কলেজ ছাত্র। কোনও উপায় না পেয়ে কলেজ ছাত্রের চাচাতো ভাই ও প্রেমিকের বন্ধুদের ফোন করে জানায় প্রেমিকা। কিন্ত ততক্ষনে সব শেষ।

প্রেমিকের বাড়ির লোকজন ও বন্ধুবান্ধব কলেজ ছাত্রের রুমের দরজা ভেঙ্গে রুমে ঢুকে দেখে কলেজ ছাত্রের প্রাণহীন নিথর দেহটি ঝুলছে সিলিং ফ্যানের সাথে। ঘটনার খবর পেয়ে রাত তিনটার দিকে পাগলা থানা পুলিশ কলেজ ছাত্রের ঝুলন্ত মরহেদ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত কলেজ ছাত্র উপজেলার গোয়ালভর গ্রামের নজরুল ইসলামের ছেলে সৌরভ (১৯)। সে ২০২০ সালে শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। সৌরভের বন্ধুরা জানিয়েছে বেশ কয়েক মাস আগে কাওরাইদ-গয়েশপুর কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীর আয়েশা(১৭) সাথে সৌরভের আলাপ হয়। সেখান থেকেই ঘনিষ্ঠতা। প্রতিদিনই দীর্ঘ সময় নিয়ে তারা ফোনে কথা বলত, ভিডিও চ্যাটও করতো। ওই কলেজ ছাত্রীর বাড়ি পাশ্ববর্তী ভালুকা উপজেলার রাজৈ গ্রামে।

পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে প্রেমিকার সাথে অভিমানের জের ধরে কলেজ ছাত্র আত্মহত্যা করেছে । এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।