মাদক সম্রাট রিপন আটক সাথে ৪ হাজার পিচ ইয়াবা

মাদক সম্রাট রিপন আটক সাথে ৪ হাজার পিচ ইয়াবা

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুশিশ অভিযান চালিয়ে ৪ হাজার পিচ ইয়াবাসহ মাদক সম্রাট রিপন ও তার সহযোগীদের কে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মাদক মুক্ত সমাজ গঠনে কোতোয়ালি পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গত ২৪ঘন্টায় অভিযান পরিচালনা করে তাদের কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।আটককৃত মাদক সম্মাট হলো মোঃ রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন (৪৩),তার সহযোগী মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৫) ,সোহেল (২২)।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান-ময়মনিসংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মাছুম আহম্মেদএর সার্বিক দিকনির্দেশনায় এই জেলা থেকে মাদক নিমূল করতে নির্দেশ প্রদান করা হয়েছে।পুলিশ সুপারের নির্দেশনা বাস্তবায়নে  কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ এর দিক নির্দেশনা মোতাবেক  এসআই (নিঃ) নিরুপম নাগ এর নেতৃত্বে থানার এসআই(নি:) শাহ মিনহাজ উদ্দিন, এএসআই(নি:) সুজন চন্দ্র সাহা, কনস্টেবল জোবায়েদ, কনস্টেবল মিজানুর রহমান সহ পুলিশের একটি টিম মাদক উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারের জন্য কোতোয়ালী মডেল থানা এলাকায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাসকান্দা খালপাড় ভাড়া বাসা থেকে মাদক সম্রাট ব্রিটিশ রিপন ও তার দুই সহযোগিকে ৪ হাজার পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন বলেন, ৩ মাদক ব্যাবসায়ীকে চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। মাদকমুক্ত কোতোয়ালি এলাকা উপহার দিতে  মাদক ক্রয়-বিক্রয় কারীদের গ্রেফতারে আমাদের অভিযান অভ্যহত থাকবে।