ভালুকায় বিপুৃল মাদ্রকসহ মডেল থানার কর্মরত্য এসআই সহ গ্রেফতার ৫

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় মাদক ব্যবসার সাথে জড়িত ও সহযোগীতার অভিযোগে এক এসআই, দুই পুলিশ কনস্টেবল এবং স্থানীয় দুই চিন্হিত মাদ্রক ব্যবসায়ি সহ ৫ জনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

গ্রেফকারকৃতরা হলেন, ভালুকা মডেল থানার এসআই মানস কুমার শিকদার (২৯), কনস্টেবল আব্দুল মান্নান (৩৪), কনস্টেবল মুসফিকুজ্জামান (৩৪) ও স্থানীয় মাদ্রক ব্যবসায়ি মোঃ আশিকুর রহমান নিরব (২৪) ও খোকন শেখ (২৬)।

পুলিশ জানা গেছে, গত শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের খবর পেয়ে অভিযান চালায় মডেল থানার পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড জামুরভিটার মহল্লার আতিকুর রহমান ছেলে মোঃ আশিকুর রহমান নিরব ও একই এলাকার কাদের শেখের ছেলে খোকন শেখ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

পরে আটককৃত মাদ্রক ব্যবসায়ি খোকন ও নিরব কে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তাদের স্বীকারোক্তি মতে, মডেল থানার এসআই মানস কুমার শিকদার, কনস্টেবল আব্দুল মান্নান ও কনস্টেবল মুসফিকুজ্জামানের সহযোগিতায় তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন।

আটককৃতদের স্বীকারোক্তিতে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে মডেল থানার কনস্টেবল আব্দুল মান্নানকে পুলিশ হেফাজতে নিয়ে তার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডস্থ ভাড়া বাসায় তল্লাসি চালিয়ে ৭৬৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় একই অভিযোগে এসআই মানস কুমার শিকদার ও কনস্টেবল মুসফিকুজ্জামানকে পুলিশি হেফাজতে নিয়ে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন জানান, ভালুকা মডেল থানা পুলিশের তিন সদস্যসহ ওই ঘটনায় আটক ৫ জনের বিরুদ্ধে এসআই ফজিকুল ইসলাম বাদি হয়ে মাদ্রক আইনে মামলা হয়েছে এবং গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।