জাপার জামালপুর-শেরপুরের সাংগঠনিক টিমে দায়িত্ব পেলেন জাহাঙ্গীর-কামাল

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, দেলোয়ার হোসেন কামাল

আরিফ রববানী ময়মনসিংহ: আগামী জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে জাতীয় পার্টিকে আরো এগিয়ে নিতে   সংগঠনের গতিশীলতা বৃদ্ধি এবং সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি।

ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর জেলা শাখার কার্যক্রম আরো গতিশীল করতে কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যসহ ৯জনকে দায়িত্ব দিয়ে একটি টিম গঠন করা হয়েছে, যার মাঝে ময়মনসিংহ জেলা থেকে বাছাই করে জাতীয় পার্টির দুই এরশাদ সৈনিক ও দলের মেধাবী ও পরিশ্রমী নেতাকে এই টিমে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দরা হলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, সাবেক ছাত্রনেতা ত্রিশালের কাঁঠাল ইউনিয়ন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল। মেধাবী এই দুই নেতাকে সাংগঠনিক টিমে দায়িত্ব দেওয়ায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সহ নেতৃবৃন্দ কে অভিনন্দন জানাচ্ছেন ময়মনসিংহ জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।