ময়মনসিংহে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ব্যপক ক্ষতি

ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড় মসজিদ সংলগ্ন স্টার সাইকেল মাঠ নামক দোকানে  ভয়াবহ অগ্নিকাণ্ড

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড় মসজিদ সংলগ্ন স্টার সাইকেল মাঠ নামক দোকানে  ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার (২০ জুন ২০২২) তারিখ বেলা ১১ টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে স্থানীয় সুত্র জানিয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে টানা ১ঘন্টা প্রাণপণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে বলে জানা গেছে।

সুত্র জানিয়েছে , ময়মনসিংহ ফায়ার সার্ভিস এর সহকারী পরিচালক নিয়াজ আহমেদ, সহকারী স্টেশন মাষ্টার মো: আতিক ও স্টেশন অফিসারগন ফায়ারকর্মীদের নিয়ে অক্লান্ত পরিশ্রম করে আগুন নিভিয়ে ভয়াভহ ক্ষতিথেকে রক্ষা করেন।

এ সময় ময়মনসিংহ কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) ও ১ নং ফাঁড়ির ইনচার্জ মো: আনোয়ার হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্হলে উপস্হিত থেকে আগুন নিয়ন্ত্রনে সহায়তা ও আইন শৃঙ্খলা পরিস্হিতি স্বাভাবিক রাখার জন্য সচেষ্ট ছিলেন।

রিপোর্ট লেখা পর্যন্ত স্টার সাইকেল ও এর পার্শ্ববর্তি আনাভি ইলেকট্রিক, আফির হোসিয়ারি, হোটেল আল হাফিজসহ বেশ কয়েকটি দোকান ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।