ময়মনসিংহে অফিসার্স ক্লাবের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আরিফ রববানী, ময়মনসিংহ:: ময়মনসিংহ সদ’র উপজেলা প্রশাসনে কর্মরত তিনজন কর্মকর্তা উপজেলা ইন্জিনিয়া’র মোঃ শাহ নেওয়াজ ,মহিলা বিষয়’ক অধিদপ্তরে’র প্রোগ্রাম অফিসা’র শারমিন শাহজাদী,উপজেলা এলজিইডি শাখার উপ সহকারী প্রকৌশলী হাসান আলীর বদলীজনীত কারণে তাদের উপলক্ষে অফিসার্স ক্লাব ময়মনসিংহ সদরে’র আয়োজ’নে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত  হয়েছে।

বৃহস্পতিবার বিকালে  উপজেলা পরিষদ হল  রুমে  অফিসার্স ক্লাব ময়মনসিংহ সদরে’র সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামে’র সভাপতিত্বে  এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সংবর্ধি’ত অতিথিকে ক্রেষ্ট এবং ফুল দিয়ে বিদা’য় সংবর্ধনা দেন অফিসা’র্স ক্লাবে’র নেতৃবৃন্দ’রা।

অফিসার্স ক্লাবে’র সাধারন সম্পাদক ও সদ’র উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা’র সঞ্চালনা’য় ও সার্বিক ব্যবস্থাপনা’য় আয়োজিত  আলোচনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিদায়ী ৩ কর্মকর্তা সদর উপজেলা’য়  যোগদানে’র পর থেকে এলাকা’র গণমানুষে’র কল্যাণে সরকারী সেবা জনগণে’র দোরগোড়া’য় পৌছে দিতে গিয়ে তাদে’র অক্লান্ত শ্রম ও ত্যাগ অবদানে’র কথা তুলে ধরে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে কোতোয়ালি মডেল থানার অফিসা’র ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ  আগামী’তেও তারা তাদের নতুন  কর্মস্থলে একইভাবে সুনামে’র সাথে দায়িত্ব পালন করে প্রাশাসন ও সরকারে’র ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময়  বিদায়ী বক্তারা বলেন, ময়মনসিংহ সদর  এলাকা’র  মানুষে’র সাথে কাজ করতে গিয়ে তাদে’র সাথে আত্মা’র সাথে সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে উপজেলা’র বিভিন্ন দপ্তরে’র কর্মকর্তা কর্মচারী’রা ও স্থানীয় এলাকা’র লোকজন অনেক সহযোগিতা করেছেন, এ জন্য তারা সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ সময় বিদায়ী বক্তব্যে উপজেলা ইন্জিনিয়া’র মোঃ শাহ নেওয়াজ ,মহিলা বিষয়ক অধিদপ্তরে’র প্রোগ্রাম অফিসা’র শারমিন শাহজাদী,উপজেলা এলজিইডি শাখার উপ সহকারী প্রকৌশলী হাসান আলী তারা বলেন- আপনা’রা আমা’র জন্যে দোয়া করবেন, যেন নতুন স্থানে গিয়ে সততা’র সাথে এলাকা’র জনগণকে প্রশাসনিক সহযোগিতা করা’র মাধ্যমে মুজিব বর্ষের অঙীকার-প্রশাসন হবে জনতা’র সরকারের এই প্রতিপাদ্য বাস্তবায়ন করতে পারি। বিদায় সংবর্ধনায়  উপজেলা প্রশাসনে’র সকল ষ্টাফ, ময়মনসিংহে’র কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যদে’র মাঝে সদর উপজেলা’র বিভিন্ন দপ্তরে’র কর্মকর্তা কর্মচারী’র ও অফিসার্স ক্লাবে’র সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

 দীর্ঘদিন সততা’র সাথে দায়িত্ব পালন শেষে বিদায় নিয়ে তারা তাদের নতুন কর্মস্থলে যোগদান করবেন।