ভালুকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

ময়মনসিংহের ভালুকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

আনোয়ার সাদত জাহাঙ্গীরঃ ময়মনসিংহের ভালুকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ০২ জন নিহত এবং ০২ জন আহত হয়েছেন। আহত ০২ জনের অবস্থা সংকটাপন্ন।

বৃহস্পতিবার রাত সোয়া ০৩ টার দিকে ভালুকার হাজীর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থানার লঙ্গারচরের মাজম আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৬) বাস যাত্রী ও নড়াইলের ইয়াকুব মুল্লা (৩৩) ট্রাক ড্রাইভার।

ভালুকা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জিয়াউল হক জানান, বৃহস্পতিবার রাত সোয়া ০৩ টার দিকে ময়মনসিংহ গামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১২-০৪৫৩)  উপজেলার হাজীর বাজার এলাকায় আসলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় সড়কের পাশে দাঁড় করিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করছিল চালক ও তার সহকারীরা। ওই সময়ে বাসের যাত্রীরা বাস থেকে নেমে যায় এবং রাস্তার পাশে অপেক্ষা করছিল।। হঠাৎ সে সময় আর একটি ট্রাক (ঢাকা- মেট্রো ঢ-১২-১২৭৯) দাড়িয়ে থাকা বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থেই ট্রাকের চাপায় বাস যাত্রী শফিকুল ইসলামের মৃত্যু হয়। আর ট্রাকের সামনের অংশ ধমুড়ে মুছড়ে গিয়ে চালক ও সহকারীসহ তিনজন গুরতর আহত হন।পরে তাদেরকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক  ইয়াকুব মোল্লা ( ড্রাইভার )কে মৃত ঘোষনা করে। সে ভালুকার সিষ্টুর এলাকায় থেকে ট্রাক চালাত।ট্রাক ও বাস জব্দ করা হয়েছে। একজনের  লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।