ভালুকায় শিল্পপতির পা কেটে ফেলার প্রধান আসামীসহ ০৭জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃঃ ময়মনসিংহের ভালুকার কাঠালি এলাকায় গত (১৪ই জুলাই) আটি-কম্পোজিট নামে ডায়িং ফ্যাক্টরীর মালিক আব্দুর রাজ্জাকের দা দিয়ে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন  করা মামলার প্রধান আসামীসহ মোট ৭জনকে গ্রেফতার করা হয়েছে। জমি সংকান্ত বিরোধের জেরে স্থানীয় জসিম উদ্দিন নামে এক সন্ত্রাসী এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানা যায়।

গত কাল বৃস্পতিবার গঁফরগাওয়ের কান্দিপাড়া এবং ভালুকার কাঠালি ও পারুলদিয়া এলাকায়  অভিযান চালিয়ে জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগি রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮), মাসুম মোল্লাকে (৫০) গ্রেফতার করে র‍্যাব-১৪ । গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দা-টি উদ্ধার করা হয়। এর আগে ঘটনার দিন বুধবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ ৩জনকে আটক করে আদালতে প্রেরণ করেন।

শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব- ১৪ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত এসব তথ্য জানান এবং বলেন, মুলত জমি নিয়ে বিরোধের জন্যই এই নৃশংস ঘটনা ঘটায় জসিম পাঠান ও তার সহযোগীরা।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় মোট ০৭জনকে গ্রেফতার করা হয়েছে এবং জড়িত বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।