ভালুকায় কংশেরকুল দরবার শরীফে বড় দোয়া অনুষ্ঠিত

ভালুকায় কংশেরকুল দরবার শরীফে বড় দোয়া অনুষ্ঠিত।
 মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নে কংশেরকুল দরবার শরীফে লাখো মুসল্লির জমায়েতে আজ ০২রা জানুুয়ারি রোজ শনিবার বাদ জোহর আখেরি মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, পীরে কামেলা জাহিদুল হক ওরফে কংশেরকুলী (রহ.) ৪০ জন মুসল্লির নামাজ আদায়ের জন্য এক গম্বুজ বিশিষ্ট একটি মসজিদ নির্মান করে দেশ বিদেশে রুহানি চিৎকিসা করে আসছিলেন।মসজিদের সামনে আগত ভক্তদের জন্য একটি পুকুর খনন করা হয়। দুর-দুরান্ত থেকে আসা ভক্তরা হুজুরের পানি পড়া (ওতার) নিতেন। তারই ধারাবাহিতায় পীরে-কামেল জাহিদুল হক (রহ.) মৃত্যুর পর তার দুই সন্তান পীরজাদা মোস্তফা কামাল (রহ.) ও আবু-বক্কর সিদ্দিক (রহ.) নিকট প্রতি শুক্রবার হুজুরের দোয়া নেওয়ার জন্য হাজার হাজার মানুষ ভীড় করতেন। এ বছর দুইদিন বাৎসরিক ওয়াজ মাহফিল শেষে আজ শনিবার বড় দোয়া অনুষ্ঠিত হয়েছে।
কংশেরকুল দরবার শরীফের বড় দোয়া মাহফিলে আজ লাখো মুসল্লির আল্লাহ,আল্লাহ ধ্বনিতে গোটা এলাকা কান্নার আহাজারিতে দুইহাত আল্লাহর দরবারে তুলে দেশ ও জাতির এবং বিশ্বের সকল মানুষের শান্তিও কল্যাণে দোয়া করেন। কংশেরকুল দরবার শরীফে বড়দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু,উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা পৌরসভার বর্তমান মেয়র মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা উপজেলা বিএনপির নেতা, আসন্ন পৌর নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খাঁন, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী স্বপনসহ প্বার্শবর্তী জেলা, উপজেলা ও অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুরব্বিয়ান ও ধর্মপ্রান লাখো মুসল্লিরা। এবার কংশেরকুল দরবারে বড়দোয়া পরিচালনা করেন বড় সাহেবজাদা মাওলানা আসাদ্দুজ্জামান সিদ্দিকী।
Md Najmul sent Today at 4:30 PM