আসিফ আকবরের বিরুদ্ধে আবারো মামলা, বাদী এবার ন্যান্সি

আসিফ আকবরের বিরুদ্ধে আবারো মামলা, বাদী এবার ন্যান্সি

বাংলা গানের জনপ্রিয় গায়ক   আসিফ আকবরের বিরুদ্ধে  মামলা করেছেন জনপ্রিয় গায়িকা ন্যান্সি তাও আবার মানহানির মামলা। তবে কি ব্যপার নিয়ে মামলা তার মূল কথা উঠে আসছে বিভিন্ন গনমাধ্যমে-

টেলিভিশনে টকশোর মধ্য দিয়ে বিতর্কের শুরু হলেও ন্যান্সি বলছেন তাকে পাগল বলায়  গায়ক আসিফের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে। আসিফ অনেক সময় আমাকে নিয়ে অপ্রাসঙ্গিক কথা বলে আসছেন। একজন মানুষ বা নারী হিসেবে আমি এই অসম্মান নিতে পারি নাই।
সংগীতাঙ্গনে দুই জনপ্রিয়  শিল্পীর মামলায় বেশ চাঞ্চল্য শুরু হয় বিভিন্ন মাধ্যমে।

তবে  ন্যান্সি’র অভিযোগকে’ ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূল’ক বলে মন্তব্য করেন আসিফ। কোন কুচক্রী মহলর কান কথায় এ মামলা করেছে ন্যান্সি।   বিভিন্ন সময়ে ন্যান্সী’কে মানসিক’ ও আর্থিক’ভাবে সহায়তা’র  দাবি করেন আসিফ। আরো বলেন, ন্যান্সি যখন  অসুস্থ ছিল, দুঃসময় ছিল সে সময়  তার পাশে ছিলাম। এগুলো  সব সাজানো মামলা।

তবে ন্যান্সি বলেন, আসিফে’র থেকে কোন সাহায্য নেননি আমি। উনি টাকা’র যে কথা বলেছে’ তা আমাকে’ অনেক’ ছোট’ করেছে’। আসিফ বলেছে তার কাছে টাকা নেয়ার বাউচার আছে,তাহলে উনি সেটা সু করুক।

আসছে ১৪ই (ফেব্রুয়ারি) আদালতে’র কাঠগড়ায় তাদের দেখা হবে কিন্তু অন্য ভাবে ডুয়েট গানের জন্য নয়। পুলিশে’র তদন্ত’ যখন’ এটি’ প্রমাণ’ হয়েছে’ আমি’ মনে’ করি ‘এটা’ই আমা’র জয়। পুলিশ তদন্ত করেই এ ঘটনা’র সত্যতা পেয়েছে এমনটাই দাবী নাজমুন মুনিরা ন্যান্সির ।

এর আগে আসিফের বিরুদ্ধে বিভিন্ন কারণে ১০টি মামলা বিচারাধীন । ইতি মধ্যে পুলিশ এ মামলা’র সত্যতার প্রমান পেয়েছে।