ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত
ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

জোবায়ের হোসাইনঃঃ   ময়মনসিংহ’ প্রেসক্লাব’ নির্বাহী’ পরিষদ’ নির্বাচন’ শুক্রবার’ অনুষ্ঠিত’ হয়েছে’। নির্বাচনে’ পৃথক’ দুটি’ প্যানেলে’ ১৬ পদে ৩২ প্রার্থী’ প্রতিদ্বন্ধিতা’ করেন’।সাধারণ’ সম্পাদক’ (বাবুলহোসেন) ও কোষাধ্য (নিয়ামূল কবির সজল) বিজয়ী হয়েছে।নির্বাচনে’ সাধারণ’ সম্পাদক’ পদে’ মোঃ বাবুলহোসেন (দৈনিক’ জনকন্ঠ’ ও একাত্ত’র টিভি) নির্বাচিত’ হয়েছেন।

নির্বাচিত’ অন্য’রা হলো’ সহ’ সভাপতি’ পদে’ জেড ইমাম উদ্দিন মুক্তা (বাসস’ ও বাংলাদেশ’ বেতার) ৪১ ভোট ও . মো. নূরুল্লাহ ৩৭ ভোট।

এছাড়া’ কোষাধ্যক্ষ’ পদে নিয়ামুল কবীর সজল (দৈনিক’ কালে’র কন্ঠ) ৫৪ ভোট, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত ও মাই টিভি) ৩৭ ভোট, ক্রীড়া’ সম্পাদক শরীফুজ্জামান টিটু (দৈনিক’ সংবাদ ও মাছরাঙ্গা’ টিভি) ৪১ ভোট, প্রচার’ ও প্রকাশনা’ সম্পাদক’ হারুনুর রশিদ ( সময় টিভি) ৪২ ভোট, নাট্য’ ও প্রমোদ’ সম্পাদক মোঃ শাহজাহান (সম্পাদক দৈনিক স্বজন ) ৪৩ ভোট পেয়ে’ বিজয়ী হয়েছেন।

এছাড়া’ সদস্য’ পদে’ নির্বাচিতরা’ হলেন, ডা. কে আর ইসলাম ভোট ৫০, মীর গোলাম মোস্তফা ৪৬, জাহাঙ্গীর কবীর জুয়েল (দৈনিক’ সময়ের আলো) ৪২, শেখ মহিউদ্দিন আহাম্মদ (চ্যানেল আই ও দৈনিক ইত্তেফাক) ৪২, এম মতিন (সম্পাদক নিউ টাইমস) ৪১ , আতাউল করিম খোকন ( দৈনিক যুগান্তর) ৩৮ ।

নির্বাচনে’ ৮১ ভোটারে’র মধ্যে ৭৫ জন’ ভোটা’র ভো’ট প্রদান’ করেছেন। রিটার্নিং অফিসা’র হিসাবে দায়িত্ব’ পালন’ করেন’ এড এএইচএম খালেকুজ্জামান। দুপুর’ আড়াইটা’ থেকে’ বিকাল’ সাড়ে ৫টা পর্যন্ত’ টানাভোট’ গ্রহণ চলে।

উল্লেখ্য, পদাধিকা’র বলে’ প্রেসক্লাব’ সভাপতি’ ময়মনসিংহ’ জেলা’ প্রশাসক।