ভালুকায় ও ত্রিশালে ডিবি’র হাতে ৮৬৫ শত পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৮ শত ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। বুধবার রাতে পৃথক এলাকা থেক তাদেরকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে বুধবার ডিবির এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ত্রিশালের বীর রামপুর থেকে ৭ শত ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেপ্তাকৃতরা হলেনঃ- নেত্রকোণার কলমাকান্দা থানার কৈলাটি গ্রামের আবু তাহেরের ছেলে শিহাব উদ্দিন ও ত্রিশালের বীররামপুরের আঃ রহমানের ছেলে মোঃ রুবেল রানা।

এছাড়া এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ধামশুর থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শরীফকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।