ভালুকার অধ্যাপক রবিন নৌকার মাঝি হতে চান

আরিফ রববানী, ময়মনসিংহঃসারাদেশে চলছে ইউপি নির্বাচন তার ধারা বাহিকতায় ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী  ইউনিয়নে চলছে ব্যপক গণসংযোগ।  ইউনিয়নটিকে জনবান্ধব,মাদক মুক্ত,সর্ব সুবিধা মানুষের দ্বার প্রান্তে নিয়ে আসার লক্ষ্যে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে নৌকা প্রতীক চান ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি ও তরুণ রাজনীতিবিদ অধ্যাপক মনোয়ার হোসেন রবিন। তাই তিনি জনগণের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে প্রতিদিন নিয়মিত ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন।

গণসংযোগে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে সবার দোয়া ও সহযোগিতা কামনা করা করছেন। বিভিন্ন সময় সামাজিক কর্মকান্ডের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে নানাভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন। বিভিন্ন মসজিদ-মাদরাসায় অনুদান সহ করোনাকালে মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তিনি অনন্য নজির স্থাপন করেছেন।

অধ্যাপক রবিন  বলেন, সাধারণ মানুষের সেবা করে মানুষের হৃদয়ে বেঁচে থাকতে চাই। এ কারণেই আমি আসন্ন নির্বাচনে অংশ নিতে আগ্রহী। দল যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ।