ভালুকায় আসন্ন ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে শাহ আলম

নিজস্ব প্রতিবেদকঃ ভালুকায় আসন্ন ইউপি নির্বাচনে ৩ নং ভরাডোবা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহ আলম তরফদার পূর্বের ন্যায় অত্র ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে এবং নৌকা প্রতীকের একমাত্র যোগ্য প্রার্থী বলে মনে করছে ইউনিয়ন বাসিরা।একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে দীর্ঘ দুই টার্ম এই ভরাডোবা ইউনিয়নের জনগনের জন্য সৎততা ও নিষ্ঠার সহিত কাজ করে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান শাহ আলম।

শাহ আলম চেয়ারম্যান সরকার দলীয় হলেও দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে একজন সৎ ও সফল চেয়ারম্যান। তিনি সাধ্যমতো ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছেন। অত্র ইউনিয়নে রাস্তা-ঘাট সহ স্কুল, মসজিদ মাদ্রাসার উন্নয়নে ওনার অনুদান নেই এমন কোন প্রতিষ্ঠান নেই। গরীর দুঃখী মানুষকে তিনি সর্বদাই বিপদেআপদে সব ধরনের সাহায্য সহযোগিতা করছেন।

এছাড়া তিনি কখনো ক্ষমতাকে পুঁজি করে অনৈতিক কিছু করা তো দূরের কথা, চিন্তাও করেননি। শিল্পনগরী ভালুকার এই ইউনিয়নকে উন্নয়নের ছোঁয়া লাগাতে, মাদকমুক্ত সমাজ গড়তে শাহ আলম তরফদারের বিকল্প নেই বলে মনে করেন সাধারন মানুষ।

আসন্ন ইউপি নির্বাচন প্রসংগে ৩ নং ভরোডোবা ইউপির বর্তমান চেয়ারম্যান শাহ আলম জানান, আমি দুইবারের নির্বাচিত একজন জনপ্রতিনিধি হিসাবে জানিনা ইউনিয়ন বাসীর কতটুকু সেবা করতে পেরেছি তবে আমি চেষ্টা করেছি সাধারন মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে। আমি বিশ্বাস করি এবারও অত্র ইউনিয়ন বাসী আমাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে তাদের খাদেম হিসাবে কাজ করার সুযোগ করে দিবেন। দল যদি আমার উপর বিশ্বাস ও আস্থা রাখে তবে নিশ্চিত আমাকে এবারও নৌকা প্রতীক বরাদ্দ দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে সুযোগ করে দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।