ত্রিশালে ক্ষতি গ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে টিন ও চেক বিতরন

নিজস্ব প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতি গ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে টিন ও চেক প্রদান করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) বিকেলে  ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-০৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলনা রুহুল আমিন মাদানীর নির্দেশনায়  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধিনে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সার্বিক তত্ত্বাবধানে উপজেলা পরিষদের সামনে এ সকল টিন ও চেক বিতরণ করা হয়।

 ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও চেক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম ইসলাম মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, শিক্ষকনেতা গোলাম কিবরিয়া প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতি গ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে গৃহ নির্মাণ ও মুঞ্জুরী বাবদ ১১০ বান্ডেল টিন ও প্রতি বান্ডেল টিনের সাথে ৩ হাজার করে টাকা প্রদান করা হয়েছে।