ময়মনসিংহে পুলিশের অভিযানে ইয়াবা ও চোরাই অটোসহ গ্রেফতার ০২ 

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে ১৪০০ পিস ইয়াবা  ও দুটি চোরাই অটোসহ অটো চোর চক্রের সদস্য সহ ২জনকে  গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা দুটি অটো উদ্ধার করা হয়েছে।

  পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় কোতোয়ালি মডেল থানার নিয়মিত অভিযানের অংশ হিসেবে ১৬ই মে মঙ্গলবার  অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে কোতোয়ালি মডেল থানার  এসআই(নিঃ) মোঃ আলাউদ্দিন, সংগীয় ফোর্স থানা এলাকায় নিয়মিত ডিউটি করাকালীন সময়ে সহ গোপন সংবাদের ভিত্তিতে  বিকাল ১৮.০৫ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন চরঝাউগড়া সাকিনস্থ চরঝাউগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে শম্ভুগঞ্জ বাজার যাওয়ার পাকা রাস্তার উপর হইতে  মাদক ব্যবসায়ী কক্সবাজার উখিয়া উপজেলার বালুখালী রুহিঙ্গা ক্যাম্প এলাকার হোসেন আলম এর পুত্র  শামসুল আলম (৩৩),’কে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়- সে দীর্ঘদিন যাবৎ অত্র থানা এলাকা সহ বিভিন্ন থানা/জেলায় মাদক ব্যবসা করে  আসছে। তাহার নিকট হতে ১৪০০(চৌদ্দশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

অপরদিকে ১৭ই মে বুধবার  কোতোয়ালি মডেল থানা এলাকার মুদারপুর এলাকার  জনৈক মোঃ হুমায়ুন রশিদ আকন্দ (৪২) এর অভিযোগের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার এসআই(নি) আসাদুজ্জামান তার সংগীয় ফোর্স নিয়ে থানা এলাকায় মাসকান্দা গণসার মোড় এলাকায় রাত ২টা ৪০মিনিটে অভিযান চালিয়ে স্থানীয় হুছু মড়লের বাড়ী থেকে দুটি চোরাই অটোসহ তার পুত্র  আবুল হোসেন খোকাকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ বাড়ীতে থাকা চোরাইকৃত ০২টি অটোবাইক ও একটি ফিরোজা কালারের ৩৬ ইঞ্চি ভোল কাটার উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান- কোতোয়ালি মডেল থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে তিনি সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন।