ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’ এর প্রতিষ্ঠা বার্ষিকিতে ব্যাপক প্রস্তুতি

মোমিন তালুকদার,নিজস্ব প্রতিবেদকঃ রক্তদানে সচেতনতায়, পাঠ্যপুস্তকে অধ্যায় চাই এই প্রতিবাধ্যকে সামনে রেখে ময়মনসিংহের ভালুকার ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন “ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা” এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী সাত ডিসেম্বর। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিশাল স্বেচ্চাসেবী মিলনমেলার আয়োজন করা হয়েছে (১০ই ডিসেম্বর) ইং তারিখের শুক্রবার।

 “ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়”মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থাকবেন- (ময়মনসিংহ-১১) ভালুকা আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু (এমপি)। প্রতিষ্ঠাবার্ষিকীর ব্যাপক প্রস্তুতি গ্রহণের মাধ্যমে মানবতার সেবক আইকনদের মিলনমেলায় পরিণত হবে এমনটাই ধারণা। এ মিলনমেলায় সুন্দর সুস্থ্য সমাজ বিনির্মাণের একঝাঁক স্বপ্নবাজ “ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা” (রক্তদাতা) সহ বিভিন্ন সংগঠনের স্বেচ্চাসেবী ও সংগঠনকে এওয়ার্ড প্রদান করা হবে।

 আগত সম্মানিত অতিথি জ্ঞানীগুণী ও বিশেষ ব্যক্তিদেরও সম্মাননা স্মারক প্রদানের পাশাপাশী সামাজিক উন্নয়ন ও আর্তমানবতার সেবায় বিভিন্নভাবে অবদান রাখায় দেশের প্রায় শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবী ও সংগঠনকেও সংবর্ধনা দেয়া হবে। প্রতিষ্ঠাবার্ষিকীর এ আয়োজনে জমকালো চমক তো থাকবেই! আর তা পূর্ণ হবে আইকনদের উপস্থিতির মাধ্যমে।

ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা এর সংগঠনের সভাপতি এস.এম ফিরোজ আহম্মেদ বলেন- ২য় বর্ষপূর্তি উদযাপনে আপনি-আপনারা অবশ্যই আসবেন। সাথে পরিচিত ভাই-বন্ধুদেরও নিয়ে আসবেন আশাকরি। আপনাদের উপস্থিতি অনুপ্রাণিত করবে ইনশাআল্লাহ্।