বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭গোল্ডকাপ ফাইনালে চ্যাম্পিয়ন ত্রিশাল উপজেলা

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ বালক শাখায় জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ত্রিশাল উপজেলা ফুটবল টিম।

০৪জুন (শনিবার) বিকাল ৩টায় ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত ফাইনাল খেলায় ত্রিশাল উপজেলা ও ভালুকা উপজেলা মুখোমুখি হয়। খেলায় বিরতির আগেই ত্রিশাল উপজেলার পক্ষে একমাত্র গোলটি করেন ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় ফাহাদ। ফাইনাল ম্যাচে ভালুকা কোনো গোল করতে না পারায় ১-০ গোলের ব্যবধানে ভালুকা উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ত্রিশাল উপজেলা।

দীর্ঘদিন পর উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৭ ফুটবল খেলায় বিজয় উল্লাস ছড়িয়ে পড়ে ত্রিশালে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাসতে থাকে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা। ।

অভিনন্দন জানিয়েছেন ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলনা রুহুল আমিন মাদানী, ত্রিশাল উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ত্রিশাল পৌরসভার তিন তিনবার নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান (আনিছ)।

ত্রিশাল উপজেলা টিমের এ বিজয়ে কোচ, টিম ম্যানেজমেন্টসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আক্তারুজ্জামান।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন এই বিজয় ত্রিশালবাসীর
এছাড়াও বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট জালাল উদ্দিন খান, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

অভিনন্দন বার্তায় তারা সকল খেলোয়াড়, কোচ, টিম ম্যানেজমেন্টসহ ত্রিশাল উপজেলা ক্রীড়া সংস্থাকে বিশেষভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানান।